বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithilesh Chaturvedi Passed Away: প্রয়াত ‘গদর’ খ্যাত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী, কাজ করেছেন সলমন-হৃতিকদের সঙ্গে
প্রয়াত মিথিলেশ চতুর্বেদী

Mithilesh Chaturvedi Passed Away: প্রয়াত ‘গদর’ খ্যাত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী, কাজ করেছেন সলমন-হৃতিকদের সঙ্গে

  • হার্টের সমস্যায় ভুগছিলেন দীর্ঘদিন। অবশেষে না-ফেরার দেশে চলে গেলেন অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। বুধবার মৃত্যু হয় তাঁর।

চলে গেলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা মিথিলেশ চতুর্বেদী (Mithilesh Chaturvedi)। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। জানা গিয়েছে হার্টের সমস্যায় দীর্ঘদিন ধরেই ভুগছিলেন অভিনেতা। মাস কয়েক হৃদরোগে আক্রান্ত হওয়ার পর নিজের শহর লখনউতে ফিরে যান অভিনেতা এবং সেখানেই প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। এরপর স্বাস্থ্যের অবনতি হওয়ায় মুম্বইয়ে আনা হয় তাঁকে। কোকিলাবেন হাসপাতালে চলছিল চিকিৎসা। বুধবার প্রয়াত হন অভিনেতা। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জামাতা আশিস চতুর্বেদী। 

বলিউডের এই পছন্দের চরিত্রাভিনেতা কাজ করেছেন অজস্র ছবিতে। ‘গদর এক প্রেম কথা’, ‘কোই মিল গায়া’,'ফটা পোস্টার নিকলা হিরো', ‘রেডি’-সমতে বহু ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য দর্শক মনে রেখেছে তাঁকে। রঙ্গমঞ্চের এই অভিনেতা রুপোলি পর্দায় কাজ করলেও নিয়মিত থিয়েটারের সঙ্গেও যুক্ত ছিলেন। 

টেলিভিশনের পর্দাতেও নিয়মিত কাজ করেছেন একটা সময়। ‘পাটেয়ালা বেবস’-এ তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল। ‘স্ক্যাম ১৯৯২’-তে রাম জেঠমালানির চরিত্রে দর্শক দেখেছে তাঁকে। অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’ ছবিতেই শেষবার ধরা দিয়েছেন এই অভিনেতা। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বলিউডে। 

 

বন্ধ করুন