বাংলা নিউজ > বায়োস্কোপ > ডুবেছে 'সেলফি', 'জব উই মেট' রি-রিলিজ করে বেশি উপার্জন করেছে, জানালেন এক হল মালিক

ডুবেছে 'সেলফি', 'জব উই মেট' রি-রিলিজ করে বেশি উপার্জন করেছে, জানালেন এক হল মালিক

নাকানি চোবানি খাচ্ছে 'সেলফি'

গেইটি গ্যালাক্সি এবং মারাঠা মন্দিরের এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই অক্ষয় কুমারের 'সেলফি'-র ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন। তিনি সাফ জানিয়েছেন, সেলফি দেখতে আসা দর্শকদের মন্তব্য, সেলফির বদলে 'জাব উই মেট' আবার চালানো উচিত ছিল তাঁদের।

৮০ কোটি বাজেটে তৈরি হয়েছে 'সেলফি'। অক্ষয় কুমার এবং ইমরান হাশমি অভিনীত এই ছবি বক্স অফিসে প্রথম দিনেই মুখ থুবড়ে পড়েছে। এক সপ্তাহের বক্স অফিসের কালেকশন দেখে নির্মাতাদের মাথায় হাত। সেলফি-র ভরাডুবি নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন অক্ষয় কুমার। 

গেইটি গ্যালাক্সি এবং মারাঠা মন্দিরের এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই অক্ষয় কুমারের 'সেলফি'-র ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন। তিনি সাফ জানিয়েছেন, সেলফি দেখতে আসা দর্শকদের মন্তব্য, সেলফির বদলে 'জাব উই মেট' আবার চালানো উচিত ছিল তাঁদের। কারণ অক্ষয়-অভিনীত ছবির চেয়ে ওই ছবি বেশি ভালো ব্যবসা করত। এক্সিকিউটিভ ডিরেক্টর বলেছেন, ‘যদিও... ১৬ বছর আগের ওই ছবির কালেকশন বেশ ভালো। (অক্ষয়) ওকে ভাবা উচিত। ও কী করেছে।’ 

প্রসঙ্গত, গত ভ্যালেন্টাইন্স ডে-র দিন ‘জব উই মেট’ এবং ‘দিলওয়ালে দুলহানিয়া’ মুক্তি পেয়েছে দেশের বেশ কিছু সিনেমা হলে। এই ছবি দুটি মোটামুটি রি-রিলিজ করেও বেশ ভালো ব্যবসা করেছে। আরও পড়ুন: ‘কানে ওটা মশার ধূপ নাকি?’, উরফির নতুন ছবিতে ধেয়ে এল কটাক্ষের বাণ

মালয়ালম সিনেমা ড্রাইভিং লাইসেন্সের অফিসিয়াল হিন্দি রিমেক এই ছবি। মূল ছবিতে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ এবং সুরজ ভেঞ্জারমুডু। এই ছবিতে অক্ষয়, ইমরান ছাড়াও রয়েছেন ডায়না পেন্টি, নুসরত ভারুচা। ছবিটির পরিচালনা করেছেন গুড নিউজ-খ্যাত পরিচালক রাজ মেহতা। অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে ছবিতে একজন সুপারস্টার এবং একজন পুলিশ হিসেবে দেখা গিয়েছে।

গত শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে 'সেলফি'। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, শুক্রবার অর্থাৎ যেদিন মুক্তি পেয়েছিল ওইদিন ২.৫৫ কোটির ব্যবসা করে। এরপর শনিবার সামান্য বেড়ে সেটা হয় ৩.৮০ কোটি, এবং রবিবার ৩.৯৫ কোটি। অর্থাৎ প্রথম সপ্তাহে এই ছবিটি মোট ১০.৩০ কোটি টাকার ব্যবসা করে বক্স অফিসে। 

এই নিয়ে অক্ষয়ের পাঁচ নম্বর ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সূর্যবংশী (২০২১) সালের পর থেকে এখনও পর্যন্ত অভিনেতা কোনও ছবিই বক্স অফিসে সফলতার মুখ দেখেনি। ২০২২ সালে অক্ষয়ের প্রতিটা ছবিই বক্স অফিসে ফ্লপ। ‘সেলফি’ নিয়ে রীতিমতো আশাহত অক্ষয়-ভক্তরা। 

বায়োস্কোপ খবর

Latest News

মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান, সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.