বাংলা নিউজ > বায়োস্কোপ > গজরাজ রাও জানালেন এই শর্ত পূরণ হলেই তিনি যাবেন ভিকি-ক্যাটরিনার বিয়েতে!
ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কী বললেন গজরাজ!
ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কী বললেন গজরাজ!

গজরাজ রাও জানালেন এই শর্ত পূরণ হলেই তিনি যাবেন ভিকি-ক্যাটরিনার বিয়েতে!

  • যদিও আপাতত অতিথি তালিকায় সলমন, আলিয়া, করণ, বস্কোর নাম আছে বলেই শোনা যাচ্ছে!

আপাতত ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে তোলপাড় সব জয়াগায়। আদৌ কি এই ডিসেম্বরে বিয়ে করবেন তারকা জুটি এই প্রশ্ন ঘোরাফেরা করছে অনেকের মনে। আর ভিকি-ক্যাটের বিয়ে নিয়েই মজা করতে দেখা গেল বলিউডের বর্ষীয়ান অভিনেতা গজরাজ রাও। 

ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে প্রকাশিত একটি প্রতিবেদনের স্ক্রিন শট নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যেখানে বলা হয়েছে, এই তারকা জুটির বিয়েতে অতিথিরা মোবাইল নিয়ে প্রবেশ করতে পারবে না। আর সেই খবর শেয়ার করেই গজরাজ মজার ছলে লিখলেন, ‘সেলফি তুলতে না দিলে আমি বিয়েতে যাব না’! শুধু তাই নয়, ভিকিকে ট্যাগও করেন তিনি। নিমেষে ভাইরাল হয় গজরাজের সেই পোস্ট। অভিনেতার সেন্স অফ হিউমারের প্রশংসা ভরে ভরে করেছে নেটপাড়া। প্রসঙ্গত, ‘লাভ পার স্কোয়ার ফুট’ ছবিতে একসাথে কাজ করেছেন ভিকি কৌশল আর গজরাজ রাও।

নিমেষে ভাইরাল হয় গজরাজ রাও-র ইনস্টা স্টোরি। 
নিমেষে ভাইরাল হয় গজরাজ রাও-র ইনস্টা স্টোরি। 

খবর অনুযায়ী, চলতি মাসের দ্বিতীয় সপ্তাহেই রাজস্থানে বসবে বিয়ের আসর। যদিও তাঁর আগে মম্বইতেই আইনি বিয়ে হওয়ার কথা রয়েছে। বলিউড থেকে হাতে গোনা কয়েকজন নিমন্ত্রিত রাজস্থানে। যদিও মুম্বইতে ফিরে তাঁরা রিসেপশন পার্টি দেবেন বড় করে বলেই খবর। আপাতত অতিথি তালিকায় নাম আছে সলমন খান, আলিয়া ভাট, করণ জোহর ও কোরিওগ্রাফার বস্কো মার্টিসের। 

শোনা যাচ্ছে, ৬ ডিসেম্বর ভিকি-ক্যাটের পরিবার পৌঁছবে রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে। ৭ তারিখ লেডিস সঙ্গীত হওয়ার কথা রয়েছে। তারপর দিন মেহেন্দি। আর ৯ তারিখ হিন্দু মতে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। যদিও বিয়ের কোনও খবরেই সম্মতি জানায়নি তারকা ও তাঁদের পরিবার। বরং ভিকির এক বোন বিয়ের জল্পনা উড়িয়ে দিয়েছেন সম্প্রতি!

বন্ধ করুন