বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গণপথ’ নিয়ে টাইগারের হুঙ্কার, প্রকাশ্যে ছবির ফার্স্ট লুক
প্রকাশ্যে ফার্স্ট লুক 
প্রকাশ্যে ফার্স্ট লুক 

‘গণপথ’ নিয়ে টাইগারের হুঙ্কার, প্রকাশ্যে ছবির ফার্স্ট লুক

পরিচালক বিকাশ বহেলের এই ছবিতে টাইগারের লিডিং লেডি হিসাবে দেখা যেতে পারে নূপুর শ্যানন ও নোরা ফতেহিকে। 

টুইটারে ‘গণপথ’এর প্রথম ঝলক শেয়ার করলেন অভিনেতা টাইগার শ্রফ। এই অ্যাকশান- থ্রিলারে নাম ভূমিকায় টাইগার। মোশান পোস্টারে টাইগারের চারপাশের সবকিছু জ্বলতে দেখা যাচ্ছে। ‘গণপথ’ এর  মোশন পোস্টার পোস্ট করার পাশাপাশি ক্যাপশানে হিরোপন্তি তারকা লেখেন, ‘ইয়ারো কা ইয়ার হু, দুশমানো কা বাপ হু’। সঙ্গে ভালোবাসার ইমোজি পোস্ট করে হ্যাসট্যাগ দিয়ে জানান ‘গণপথ’এর ফার্স্ট লুক এটা।

মোশান পোস্টারে একটি বিশাল চেয়ারে বসে বসে আছেন টাইগার। বোতাম খোলা হাফ শার্টে শরীরের অ্যাবস শো করতে দেখা যাচ্ছে জ্যাকি শ্রফ পুত্রকে। মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে টাইগারের কন্ঠে ভেসে আসে ডায়লগ, যেখানে বলতে শোনা গেল- ‘আমি যখন ভয় পাই, তখন আমি বহুত মারি’। 

‘গণপথ’ পরিচালনা করবেন বিকাশ বহেল। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন ভাসু ভগনানি, বিকাশ বহেল, দীপশিখা দেশমুখ এবং জ্যাক্কি ভগনানি। ২০২১-এর এপ্রিল শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে একটি নয়, গণপথ সিরিজ হিসাবে মুক্তি পাবে। প্রথম ভাগের নাম- ‘গণপথ,পার্ট ওয়ান’। এখনও ছবিতে টাইগারের লিডিং লেডি চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে নুপূর শ্যানন এবং নোরা ফতেহিকে এই ছবিতে টাইগারের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে। 

বক্স অফিসে টাইগারের শেষ রিলিজ ছিল বাগি ৩, ইতিমধ্যেই বাগি ৪-এরও ঘোষণা সেরে ফেলেছেন অভিনেতা। টাইগারের পছন্দের ঘরানা অ্যাকশন, সেই জঁর ছবিতেই পরপর দেখা যাচ্ছে অভিনেতাকে।

বন্ধ করুন