বাংলা নিউজ > বায়োস্কোপ > ৯৮ কেজি ওজন কমিয়ে ফ্যাট টু ফিট গণেশ আচারিয়া, ‘এখন কাজে বেশি উৎসাহ পাই’!
৯৮ কেজি ওজন ঝরিয়ে এখন আরও ফিট গণেশ আচারিয়া। 

৯৮ কেজি ওজন কমিয়ে ফ্যাট টু ফিট গণেশ আচারিয়া, ‘এখন কাজে বেশি উৎসাহ পাই’!

  • বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার গণেশ আচারিয়া ৯৮ কেজি ওজন কমিয়ে হয়েছেন ফ্যাট টু ফিট!

বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার গণেশ আচারিয়া এখন ব্যস্ত তাঁর নতুন ছবি ‘দেহাতি ডিস্কো’র প্রোমোশনে। জানিয়েছে এই ছবির সাফল্য নিয়ে তাঁর মনে অনেক আশা। সঙ্গে শুধু হিন্দিভাষী নয়, দক্ষিণের দর্শকদেরও অনুরোধ করেছেন ছবিখানা দেখার। সম্প্রতি ছবিতে কাজ করা নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন গণেশ। সঙ্গে ওজন কমানোর কথাও তুলে ধরেন। 

৯৮ কেজি ওজন কমিয়েছেন গণেশ আচারিয়া। এই প্রসঙ্গে কোরিওগ্রাফার জানালেন, ‘৯৮ কেজি কমানোর পর সত্যি বলতে নিজেকে আরও এনার্জিটিক লাগছে। কাজে উৎসাহ পাচ্ছি বেশি। আরও বেশি করে কাজ নেওয়ার এটাই সঠিক সময়। আর ওজন কমানোয় টুকটাক অভিনয়ও করতে পারছি।’

‘এবিসিডি: এনি বডি ক্যান ডান্স’ দিয়েই বলিউডের সিনেমায় পা রাখেন গণেশ। সঙ্গে ‘বাজিরাও মস্তানি’ ছবিতে তাঁর মলহারি গানে কোরিওগ্রাফিও বেশ মনে ধরেছিল দর্শকদের। ‘দেহাতি ডিস্কো’ তে মুখ্য চরিত্রে অভিনয় করলেও, নাচ এখনও বেশি টানে এই কোরিওগ্রাফারকে। 

গণেশ নিজের কথা প্রসঙ্গে জানান, ‘নিশ্চিতভাবে ফিট হওয়া আমার জীবনের অনেক কিছু বদলে দিয়েছে। তবে ওজন বেশি হোক বা কম-- নাচ আমার সবচেয়ে পছন্দের।’

‘দেহাতি ডিস্কো’ ছবিতে গণেশ আচারিয়ার সঙ্গে দেখা মিলবে ‘সুপার ডান্সার ৩’-র ফাইনালিস্ট সক্ষম শর্মা। পরিচালনায় মনোজ শর্মা। 

 

বন্ধ করুন