বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০০ কেজি ওজন ঝরিয়ে ফেললেন গনেশ আচার্য, অবাক করা ট্রান্সফরমেশন!
কোরিওগ্রাফার গনেশ আচার্য (ছবি টুইটার)
কোরিওগ্রাফার গনেশ আচার্য (ছবি টুইটার)

১০০ কেজি ওজন ঝরিয়ে ফেললেন গনেশ আচার্য, অবাক করা ট্রান্সফরমেশন!

  • ‘দেহাতি ডিস্কো’ ছবিতে অভিনয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত গনেশ আচার্য। ৯৮ কেজি ওজন ঝরিয়েছেন তিনি, জানালেন কোরিওগ্রাফার তথা অভিনেতা গনেশ আচার্য। 

৫-১০ কিলো নয় এক্কেবারে ৯৮ কেজি কমিয়ে ফেলেছেন কোরিওগ্রাফার গনেশ আচার্য। ‘দ্য কপিল শর্মা’র শোতে গিয়ে নিজের মুখে জানালেন তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে কপিলের আগামী এপিসোডের প্রোমো। সেখানে দেখা যাচ্ছে কোরিওগ্রাফার গনেশ আচার্যর পাশাপাশি শোতে উপস্থিত হয়েছেন টেলিভিশনের অপর দুই জনপ্রিয় বিচারক তথা কোরিওগ্রাফার গীতা কাপুর এবং টেরেন্স লুইস।

প্রোমোতে দেখা যাচ্ছে কপিল গনেশকে প্রশ্ন করছেন কত কেজি ওজন তিনি ঝরিয়ে ফেলেছেন। উত্তরে গনেশ জানিয়েছেন, প্রায় ৯৮ কেজি। সঙ্গে সঙ্গে কপিল পাল্টা মশকরা করে বলেন, ‘ছোট ছোট শহরে ৪৬ কেজি ওজনের মানুষ থাকে। সেই হিসাবে আপনি তো দুজন মানুষেক উধাও করে ফেলেছেন’। যা শুনে সব্বাই হো হো করে হেসে ফেলে।

২০১৭ সালে হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে কোরিওগ্রাফার গনেশ আচার্য জানিয়েছিলেন, নিজের ওজন কমানো নিয়ে তিনিও চাপে ছিলেন। সেই সময় দেড় বছর ধরে চেষ্টার পর ৩০ থেকে ৪০ কেজি ওজন কমাতে পেরেছিলেন। তখন ২০১৫ সালে ‘হে ব্রো’ ছবিতে কাজ করার সময় তাঁর ওজন ছিল প্রায় ২০০ কেজি। তিনি আরও মেদ ঝরানোর চেষ্টা করছিলেন।

‘দেহাতি ডিস্কো’ ছবিতে অভিনয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত গনেশ আচার্য। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে জানিয়েছেন, এটা একটু আলাদা ধরণের ছবি। তাঁর অন্যান্য হাস্যরস চরিত্রের মতো হয়। এই ছবিতে তাঁর চরিত্র-কাজ এবং নাচের প্রতি একটু সিরিয়াস। ছবিতে দশ বছরের ছেলের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। হিন্দুস্তানি ‘কালা’(এক প্রকার নাচের ধরণ) নাচের উপর ভিত্তি করে ছবি। ছবির পরিচালনার সময় তিনি নিজের চরিত্র নিয়ে নানা উপলব্ধি করেছেন।

কোরিওগ্রাফার হিসিবেও ইতিমধ্যেই গনেশ একাধিক নতুন ছবিতে কাজ করেছেন। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’, ‘কুলি নং ১’, ‘ভুজ’, ‘তুফান’। 

বন্ধ করুন