বাড়ি > বায়োস্কোপ > 'জীবনের সব বিঘ্ন দূর হোক', ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের বাড়ির গণেশ পুজো
সঞ্জয় দত্তের বাড়িতে গণেশ বন্দনা (ছবি-ইনস্টাগ্রাম)
সঞ্জয় দত্তের বাড়িতে গণেশ বন্দনা (ছবি-ইনস্টাগ্রাম)

'জীবনের সব বিঘ্ন দূর হোক', ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের বাড়ির গণেশ পুজো

  • গণেশের বন্দনায় শামিল সঞ্জয়-মন্নতা। সকলের সঙ্গে গণেশ চতুর্থীর শুভেচ্ছা ভাগ করে নিলেন ক্যানসার আক্রান্ত অভিনেতা। 

গণেশ চতুর্থী উপলক্ষ্যে সকাল থেকেই উৎসবের মেজাজ বলি নগরী মুম্বইতে । যদিও মহারাষ্ট্রে করোনা অতিমারীর দাপটে এবারের গনেশ পুজোর জৌলুস এক ধাক্কায় অনেকটাই কমেছে ।তবুও এগারোদিন ব্যাপী উৎসবের মেজাজকে ধরে রাখতে একের পর এক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়াতে তাঁদের গণপতি বন্দনার ছবি সহ শুভেচ্ছা বার্তা পোস্ট করেছেন সকাল থেকে ।সেই তালিকায় বাদ পড়লেন না জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত । নিজের বাড়িতে গণেশ বন্দনার ছবি পোস্ট করেছেন ভক্তদের প্রিয় মুন্না ভাই। তিনি লেখেন , 'হয়তো প্রতিবারের মতো এইবারে জৌলুসটা আর এক নেই , কিন্তু বাপ্পা একই আছেন । সবাইকে জানাই গণেশ চতুর্থীর শুভেচ্ছা '।

বর্তমানে ফুসফুসে স্টেজ ফোর ক্যান্সারে আক্রান্ত এই অভিনেতা। শোনা গিয়েছিলো চিকিৎসার জন্য আমেরিকা পারি দেবেন তিনি । কিন্তু কদিন আগেই তাঁকে দেখা গিয়েছিলো মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরোতে । তারপরেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে স্ত্রী মান্যতা জানিয়ে দিয়েছিলেন, 'এই মুহূর্তে অভিনেতার পক্ষে আমেরিকা গিয়ে চিকিৎসা করানো সম্ভব নয় । যতদিন না পর্যন্ত করোনা পরিস্থিতির এবং অবশ্যই সঞ্জয়ের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ততদিন ওনার ক্যান্সারের প্রাথমিক চিকিৎসা মুম্বইতেই হবে | এখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে '। ক্যান্সারের চিকিৎসা শুরু হওয়ার পর এই প্রথম সোশ্যাল মিডিয়া তে কোনো পোস্ট করলেন সঞ্জু ।

তাঁর বার্তায় ভক্ত এবং অনুরাগীদের উদ্দেশ্যে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন মান্যতা । পাশাপাশি তাঁর শরীর স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে কোনো রকম গুজব না ছড়াতেও অনুরোধ জানিয়েছেন সঞ্জয় জায়া। বার বার তাঁর কণ্ঠে ফুটে উঠেছে তাঁদের পারিবারিক দুঃসময়ে কিভাবে অভিনেতা তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন , কিভাবে সারা জীবন তিনি একের পর এক বাধা বিঘ্ন অতিক্রম করে আবার মাথা তুলে দাঁড়িয়েছেন।বর্তমানে তাঁরা ঈশ্বর প্রেরিত আবার একটি চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন বলে জানান সঞ্জু পত্নী ।

বন্ধ করুন