বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর্ব সারলেন সোহিনী, অনস্ক্রিন স্ত্রীকে শুভেচ্ছা জানাতে হাজির 'গঙ্গারাম'
সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী গুহ রায়
সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী গুহ রায়

বিয়ের পর্ব সারলেন সোহিনী, অনস্ক্রিন স্ত্রীকে শুভেচ্ছা জানাতে হাজির 'গঙ্গারাম'

  • পর্দায় তো আগেই সাত পাকে বাঁধা পড়েছেন টায়রা, তবে বৃহস্পতিবার বাস্তবজীবনেও বিয়ের পর্ব সেরে ফেললেন অভিনেত্রী। 

টলিগঞ্জে জুরে এখন বিয়ের মরসুম। একের পর এক তারকা শুরু করছেন তাঁদের নতুন জীবন। প্রেমের মাস শুরু হতে না হতেই  সানাইয়ের সুর, উলুধ্বনি আর মঙ্গলশঙ্খের আওয়াজে গমগম করছে টলিপাড়া। ইমন-নীলাঞ্জন, ওম-মিমির পর বিয়ের পর্বটা সেরে ফেললেন অভিনেত্রী সোহিনী গুহ রায়ও। স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক গঙ্গারামের টায়রা গত মাসেই আচমকা বিয়ের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন। অবশেষে চারহাত এক হল সোহিনী-কল্লোলের। হ্যাঁ, সোহিনীর স্বামীর নাম কল্লোল চৌধুরি। মাত্র তিন মাসের পরিচয় তাঁদের। এরমধ্যেই সারা জীবন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে জুটি। পেশায় ব্যবসায়ী কল্লোজ, একটি প্রযোজনা সংস্থাও রয়েছে তাঁর। 

সোহিনীর স্বামী কল্লোল চৌধুরী (ছবি-ইনস্টাগ্রাম)
সোহিনীর স্বামী কল্লোল চৌধুরী (ছবি-ইনস্টাগ্রাম)

বর্ধমানের গুসকরার ছেলে কল্লোল। কলকাতায় তাঁর ব্যবসা রয়েছে তাঁর। গত বছরের শেষ দিন আংটি বদলের এই ছবি সামনে এনে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন সোহিনী। করোনা আবহে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারলেন দুজনে। সোহিনীকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন তাঁর অন-স্ক্রিন স্বামী অভিষেক বসু। তিনি কনের সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘বিবাহিত জীবন আনন্দে ভরে উঠুক এই কামনা করি বন্ধু’।

পর্দায় বহুবার কনের সাজ সেজেছেন সোহিনী। কখনও তিষাম কখন আবার টায়রা হয়ে। কিন্তু নিজের বিয়েতে কেমন সাজলেন সোহিনী?  বিয়ের জন্য সাবেকি লাল রঙই পছন্দ করেছেন সোহিনী। নায়িকার ব্লাউজের জারদৌসি কাজ বেশ নজরকাড়া। হাতে মেহেন্দি নয়, বরং আলতা দিয়ে রাঙিয়েছেন দুই হাত। গা-ভর্তি সোনার গয়না, লাল-সাদা চন্দনে সাজানো কপাল, মাথায় ট্র্যাডিশ্যানাল শোলার মুকুট। 

চলছে আগুনে খই পোড়ানোর রীতি, ডান দিকে আইনি বিয়ের সই-সাবুদ করছেন নায়িকা 
চলছে আগুনে খই পোড়ানোর রীতি, ডান দিকে আইনি বিয়ের সই-সাবুদ করছেন নায়িকা 
বিয়ের অনুষ্ঠানের ফাঁকে পরিচিতের সঙ্গে সোহিনী ও কল্লোলের সেলফি
বিয়ের অনুষ্ঠানের ফাঁকে পরিচিতের সঙ্গে সোহিনী ও কল্লোলের সেলফি

গঙ্গারামের আগে ‘রেশম ঝাঁপি’, ‘ময়ূরপঙ্খী’ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ হিসাবে দেখা গিয়েছে সোহিনীকে। বিয়ের দিনও সোশ্যাল মিডিয়ায় বরের সঙ্গে মজাদার ছবি শেয়ার করেন সোহিনী। গোলাপ নয়, ফুলকপি দিয়েই সোহিনীর সামনে প্রেম নিবেদন করছেন কল্লোল। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আজ থেকে শুরু তোমার আমার এক ফালি সংসার’। 

আগামী ৬ ফেব্রুয়ারি, বর্ধমানের গুসকরায় বসছে সোহিনী-কল্লোলের রিসেপশন পর্ব। কল্লোলের গ্রামবাসীরা নতুন বউকে স্বাগত জানাতে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে হানিমুনে যাওয়ার কোনও প্ল্যান নেই জুটির। কারণ রিসেপশনের পরদিনই গঙ্গারামের শ্যুটিং সেটে ফিরতে হবে সোহিনীকে। তাই মধুচন্দ্রিমা আপতত তোলা থাকল।

বন্ধ করুন