বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়পর্দার বদলে ওটিটি-তেই মুক্তি পাবে বনশালির 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ?
ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বড়পর্দার বদলে ওটিটি-তেই মুক্তি পাবে বনশালির 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ?

 করোনার কারণে প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।মোটা টাকার অঙ্কের প্রস্তাব নয়,বরং করোনা পরিস্থিতির জন্য বাধ্য হয়েই এহেন সিদ্ধান্ত নিতে চলেছেন বনশালি।

সমস্যা পিছুই ছাড়ছে না 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-র। প্রায় প্রথম থেকেই সমস্যায় জর্জরিত হয়ে রয়েছে সঞ্জয় লীলা বনশালির এই ছবি।গত বছর এই ছবি শুরু হওয়ার কয়েকদিনের মধ্যে করোনা অতিমারিতে আক্রান্ত হয় গোটা দেশ।পরিস্থিতি মোকাবিলা করতে সারা দেশ জুড়ে জারি হয় লকডাউন। স্বাভাবিকভাবেই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় সমস্ত ছবির শ্যুটিং। উপায় না থাকায় ‘গঙ্গুবাই’-এর জন্য বানানো কোটি কোটি টাকার সেট ভেঙ্গে ফেলতে হয়।এরপর দীর্ঘ সময়ের পর কেন্দ্রের তরফে অনুমতি পাওয়ায় এই ছবির শ্যুটিং শুরু হলেও শোনা গেছিল ছবিতে একটি আইটেম নম্বরে নাচের প্রস্তাব পরিচালকের সঙ্গে ব্যক্তিগত মতবিরোধে ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। শ্যুটিং এগোলেও ফের ছবির ইউনিটের কয়েকজন কলাকুশলী করোনা আক্রান্ত হওয়ায় বাধ্য হয়ে বন্ধ করতে ছবির শ্যুটিং। হোম কোয়ারেন্টাইনে চলে যান  ছবির পরিচালক বনশালি থেকে শুরু করে ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাট। কয়েকদিন পর ফের শ্যুটিংয়ের তোড়জোড় শুরু করা করোনা আক্রান্ত  স্বয়ং বনশালি ও আলিয়া! 

 'গঙ্গুবাঈ' নিয়ে কী সিদ্ধান্ত নেবেন বনশালি?  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
 'গঙ্গুবাঈ' নিয়ে কী সিদ্ধান্ত নেবেন বনশালি?  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

এবার জানা গেছে বর্তমানে পরিস্থিতি খতিয়ে দেখে প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে পারে এই ছবি।যদিও ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সূত্রের খবর, শুধুই বিরাট অঙ্কের  টাকার লোভনীয় প্রস্তাব পেয়ে এই সিদ্ধান্তে আসছেন না বনশালি। বর্তমানে যা পরিস্থিতি তাতে প্রেক্ষাগৃহে ছবি মুক্তি এককথায় অসম্ভব। মুম্বইয়ে করোনা ভয়াবহ রূপ ধারণ করেছে। তাই হয়তো ভবিষ্যতেও বনশালির কাছে অন্য কোনও 'চয়েস'-ও থাকবে না। অন্যদিকে, রোহিত শেট্টিও ঘোষণা করে বড়পর্দা থেকে  পিছিয়ে দিয়েছেন 'সূর্যবংশী' ছবির মুক্তি। জোর ফিসফাস,বড়পর্দা থেকে পিছিয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে সলমন খানের ' রাধে :ইওর মোস্ট ওয়ান্টেড ভাই '-এরও। সম্প্রতি,সোশ্যাল মিডিয়ায় নিজেই এরকম একটি ইঙ্গিত দিয়েছেন খোদ সলমনও। তাই শেষপর্যন্ত বনশালি কী  পদক্ষেপ নেন, তা  দেখার অপেক্ষায় রয়েছে বলিউড ।

বন্ধ করুন