বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh-Babar Azam: মহারাজকীয় কায়দায়! পাকিস্তানের বাবর আজম আউট হতে এটাই করলেন অরিজিৎ

Arijit Singh-Babar Azam: মহারাজকীয় কায়দায়! পাকিস্তানের বাবর আজম আউট হতে এটাই করলেন অরিজিৎ

অরিজিৎ-সৌরভ

 বহু চর্চিত ভারত পাকিস্তান ম্যাচ। পাক ক্রিকেটার বাবর আজম, যিনি কিনা এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন, তিনিই হঠাৎ পাক অধিনায়ক ও দলকে হতাশ করে আউট হয়ে যান। বাবর আজম আউট হতেই মাঠে দর্শকাসনে বসে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ সিং। হাতে থাকে নীল রঙের একটি রুমাল শূন্যে উড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ।

সালটা ছিল ২০০২। লর্ডসের মাঠে ইংল্যান্ডকে হারানোর জার্সি উড়িয়েছিলেন তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সেবার সৌরভের সেই জার্সি ওড়ানোর দৃশ্য ম্যাচ চলাকালীন হাইলাইটে বারবার ভেসে উঠেছিল টিভির পর্দায়। সেদিন ওই খেলা যাঁরা দেখেছিলেন সেই স্মৃতি তাঁদের মনে এখনও টাটকা। সেই স্মৃতিই আবারও একবার উসকে দিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।

হ্য়াঁ, ঠিকই শুনছেন। ভাবছেন তো অরিজিৎ কীভাবে সৌরভের স্মৃতি ফেরালেন। ঘটনাটা একটু আলাদা হলেও বিষয়টা এক। দেশের মাটিতে চলেছে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩। শনিবার আহমেদাবাদের আইকনিক নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল বহু চর্চিত ভারত পাকিস্তান ম্যাচ। পাক ক্রিকেটার বাবর আজম, যিনি কিনা এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন, তিনিই হঠাৎ পাক অধিনায়ক ও দলকে হতাশ করে আউট হয়ে যান। বাবর আজম আউট হতেই মাঠে দর্শকাসনে বসে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ সিং। হাতে থাকে নীল রঙের একটি রুমাল শূন্যে উড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ। কায়দাটা ছিল এক্কেবারেই মহারাজকীয়। X(টুইটার)-এ ইতিমধ্যেই ভাইরাল হয়েই অরিজিৎ সিং-এর সেই উচ্ছ্বাস। অনেকেই অরিজিতের এই কাণ্ডের সঙ্গে সৌরভের সেদিনের উচ্ছ্বাসের তুলনা টেনেছে।

আরও পড়ুন-রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন, শুভশ্রীর সঙ্গে তিক্ততা নিয়ে মুখ খুললেন কৌশানি, কী বলছেন বনি?

আরও পড়ুন-'নাম নয়, ইজ্জত চাই', মহালয়ার সকালে অঙ্কুশের বার্তায় জ্বলল আগুন

আরও পড়ুন-'মারোয়াড়ি মেয়ে, ব্যবসা করব না তাও কি হয়!' বলছেন 'ইচ্ছে পুতুল' অভিনেত্রী শ্বেতা

প্রসঙ্গত, ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে, এদিন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের মঞ্চে অরিজিৎ সিং ছাড়াও উপস্থিত ছিলেন, আশা ভোঁসলে, শঙ্কর মহাদেবন, শ্রেয়া ঘোষাল, সুখবিন্দর সিং, রণবীর সিং এবং তামান্না ভাটিয়ার মতো কিংবদন্তি শিল্পীরা। অরিজিৎ এদিন সঙ্গীত পরিবেশনও করেন।

বায়োস্কোপ খবর

Latest News

৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের?

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.