বাড়ি > বায়োস্কোপ > গণেশ বিসর্জনের পর সেলফি পোস্ট শাহরুখের, ভক্তদের দিলেন বিশেষ বার্তা
গণেশ পুজোর প্রথম ঝলক শেয়ার করলেন শাহরুখ 
গণেশ পুজোর প্রথম ঝলক শেয়ার করলেন শাহরুখ 

গণেশ বিসর্জনের পর সেলফি পোস্ট শাহরুখের, ভক্তদের দিলেন বিশেষ বার্তা

  • ‘আমার স্ত্রী হিন্দু, আমি মুসলমান এবং আমার সন্তানরা হল হিন্দুস্তান’-এই ভাবনা নিয়েই শাহরুখের বাড়িতে পালিত হল সব উত্সব। 

এবছর মন্নতে গণপতি সেলিব্রেশন হল একদম ছিমছামভাবে। তবে করোনা সংকটের মধ্যেও বাপ্পার বন্দনা থেকে বিরত থাকলেন না শাহরুখ-গৌরী। রবিবার বিঘ্নহর্তার বিসর্জন শেষে অনুরাগীদের জন্য একটি সেলফি পোস্ট করলেন শাহরুখ খান। সেই সেলফিতেই আপতত মন হারাচ্ছে নেটদুনিয়া। নিজেদের প্রিয় তারকার এই সাদা-কালো নিজস্বী দেখে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা। ছবিটি সাদা-কালো হলেও কপালে লাল-হলুদ টিকায় পাওয়া গেল শাহরুখকে। এই ছবির সঙ্গে অনুরাগীদের জন্য একটি বিশেষ বার্তায় শেয়ার করলেন কিং খান।

তিনি লেখেন, ‘প্রার্থনা এবং বিসর্জন সম্পন্ন হল…এই গণেশ চতুর্থী, প্রার্থনা করি ভগবান গণেশের আর্শীবাদ আপনার এবং আপনার প্রিয় সঙ্গে থাকুক, ভালো থাকুন, খুশিতে থাকুন..গণপতি বাপ্পা মোরিয়া!’

শাহরুখ-গৌরীর মন্নতের সবচেয়ে খাস বিষয় হল এখানে ইদ,দিওয়ালি, হোলি, ক্রিসমাস বা গণেশ চতুর্থী সব উত্সবই সেলিব্রেট করা হয় সমান ভক্তিভরে। সর্বধর্ম সম্মন্বয়ের বার্তাই সবসময় দিতে থাকেন এই তারকা দম্পতি। 

চলতি মাসের শুরুতেই বখরি ইদের দিন আব্রামের প্রার্থনার একটি ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছিলেন শাহরুখ। ধর্ম নিয়ে তাঁর বাড়িতে কোনও আলোচনাই হয় না। চলতি বছরের শুরুতে রিয়ালিটি শো ডান্স প্লাস ৫-এর এক এপিসোডে এমনটাই জানিয়েছিলেন শাহরুখ খান। বাদশার কথায় তাঁর ছেলেমেয়েরা যে সব ফর্মে ধর্মের উল্লেখ করতে হয়, সেইস্থানে ভারতীয় লেখে।

শাহরুখ বলেছিলেন, 'আমরা কখনই হিন্দু-মুসলমানের কথা আলোচনা করিন না। আমার স্ত্রী হিন্দু, আমি মুসলমান এবং আমার সন্তানরা হল হিন্দুস্তান। যখন ওঁরা স্কুলে গিয়েছিল, সেখানে ফর্মে ভর্তি করতে হয় যে তোমার ধর্ম কোনটা? আমার মেয়ে সেই সময় আমাকে এসে জিজ্ঞাসা করেছিল বাবা আমাদের ধর্ম কি? আমি ওখানে সুহানার ফর্মে লিখে এসেছিলাম আমাদের ধর্ম ভারতীয়। এর বাইরে আমাদের আর কোনও ধর্ম নেই'।

নিজের ধর্ম নিয়ে কথা বলতে গিয়ে শাহরুখ বলেছিলেন, 'আমি খুব বেশি ধার্মিক এমনটা দাবি করব না, কারণ আমি পাঁচ ওয়াক্ত নামাজি নই। কিন্তু আমি মুসলিম। আমি ইসমাম ধর্মে বিশ্বাস করি এবং আমি মনে করি এটা একটা ভালো ধর্ম যাঁর মধ্যে নিয়মানুবর্তিতা রয়েছে'।

জুনের শেষে মন্নতের ব্যলকনিতে পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা।
জুনের শেষে মন্নতের ব্যলকনিতে পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা। (PTI)

করোনা সংকটে তিন সন্তানের সঙ্গে বাড়িতেই সময় কাটাচ্ছেন শাহরুখ-গৌরী। জুনের শেষের দিকে মন্নতেই একটি বিজ্ঞাপনী ক্যাম্পেনের শ্যুটিং সেরেছিলেন শাহরুখ। স্বাধীনতা দিবসের আগেই সামনে এসেছে সেই বিজ্ঞাপন।

জিরোর ব্যর্থতার পর রুপোলি পর্দা থেকে দূরেই রয়েছেন অভিনেতা শাহরুখ খান। এখনও আনুষ্ঠানিকভাবে নতুন কোনও প্রোজেক্টে স্বাক্ষর করেননি বাদশা। তবে অভিনয় থেকে দূরে থাকলেও প্রযোজনার কাজ পুরোদমে চালিয়ে যাচ্ছেন শাহরুখ খান। নেটফ্লিক্সে সম্প্রতি মুক্তি পেয়েছে রেড চিলিজের ছবি ‘ক্লাস অফ ৮৩’, ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ববি দেওল।

বন্ধ করুন