বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঁটছড়া: ঋদ্ধিকে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ খড়ির, ‘বেচারার কী হবে’, চিন্তায় দর্শক
খড়ি ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিল ঋদ্ধিকে। 

গাঁটছড়া: ঋদ্ধিকে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ খড়ির, ‘বেচারার কী হবে’, চিন্তায় দর্শক

  • বেমালুম বরের দিকে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিল খড়ি। ঋদ্ধির যে কী হাল হবে এবারক, চিন্তায় ‘গাঁটছড়া’র দর্শক। 

চলতি সপ্তাহেই ‘মিঠাই’-য়ের কাছে প্রথম স্থান হারিয়েছে ‘গাঁটছড়া’। তবে এ লড়াই লম্বা! তাই তো গয়না চুরি যাওয়ার মতো অশান্তির মাঝেও বারবার ফোকাস পাচ্ছে খড়ি আর ঋদ্ধির জমে ওঠা রসায়ন। সঙ্গে আবার ধারাবাহিকে তো তৃতীয় ব্যক্তিও প্রবেশ করেছে, যার বুকে আবার হালকা ব্যথা আছে ঋদ্ধিমান সিংহ রায়-এর স্ত্রীর জন্য।

সামনেই দেখা যাবে বাজুরিয়া-র ছিনতাই হতে বসা সুটকেস উদ্ধার করে দেবে খড়ি। গুণ্ডাদের সঙ্গে মারপিটও করবে সে। ফলত বাজুরিয়া খুশি হয়ে খড়ির নামে বেশ ভালো ভালো কথা বলবে মিডিয়ায়। আর ঋদ্ধি বউকে খাওয়াতে নিয়ে যাবে ফুচকা। তবে এখানেও প্রেমে আসবে হাড্ডি। ঋদ্ধিরই অফিসের সেই কর্মচারা, যে পছন্দ করে খড়িকে হাজির হবে ফুচকার দোকানে। এমনকী, খড়ির ফুচকার দামও দিতে চায়। এতেই ঝগড়া লেগে যায় দুজনের! আর সেটার সমাধান হিসেবে খড়ি দিয়ে দেয় ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ।

এই প্রোমো সামনে আসতেই বেশ মজা পেয়েছে খড়ি-ঋদ্ধির ভক্তরা। যদিও অনেকেই নিশ্চিত সোনার চামচ মুখে দিয়ে বেড়ে ওঠা ঋদ্ধি না আবার ফুচকার ঝালে নাকের জলে চোখের জলে হয়।

এদিকে আবার রাহুলের ষড়যন্ত্রে ফের হাতছাড়া হতে বসেছে খড়ির বাপের বাড়ি। আর এবারে গোটা দোষ গিয়ে পড়বে ঋদ্ধির উপরে। পারবে খড়ি বরকে বিশ্বাস করে পাশে দাঁড়াতে? জামাইষষ্ঠী এপিসোডেই উঠবে বড় ঝড়।

প্রসঙ্গত, আপাতত কাঁটায় কাঁটায় লড়াই জি বাংলার ‘মিঠাই’ আর স্টার জলসার ‘গাঁটছড়া’র। একদিকে মিঠাই আর সিড, অন্য দিকে খড়ি আর ঋদ্ধির প্রেম নিয়ে উৎসাহে যাকে বলে টগবগিয়ে ফোটে দর্শকরা। আদৃত রায়, সৌমিতৃষা কুণ্ডু, গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়ের ভক্তরা মাঝেমধ্যে তো নিজেদের মধ্যে ঝগড়াও করে ফেলে সোশ্যাল মিডিয়ায়।

 

বন্ধ করুন