বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আজ থেকে তুমি আমার ঘরেই থাকবে’, খড়িকে নির্দেশ ঋদ্ধির, নতুন টুইস্ট গাঁটছড়ায়
নতুন টুইস্ট গাঁটছড়ায় 

‘আজ থেকে তুমি আমার ঘরেই থাকবে’, খড়িকে নির্দেশ ঋদ্ধির, নতুন টুইস্ট গাঁটছড়ায়

  • স্টোর-রুম নয়, এখন থেকে ঋদ্ধির বেডরুমেই থাকবে খড়ি! মুছবে সম্পর্কের দূরত্ব? নয়া টুইস্ট গাঁটছড়ায়।

অনিচ্ছা সত্ত্বেও সাতপাকে বাঁধা পড়েছিল ঋদ্ধিমান ও খড়ি। কারণ তাঁদের ‘গাঁটছড়া’ বিধাতা আগেই বেঁধে দিয়েছেন। শুরু থেকেই সম্পর্ক জুড়ে শুধুই ভুল বোঝাবুঝি আর অভিমান। ভালোবাসার ঝলক বিন্দুমাত্র নজরে আসেনি। তবে এবার বড়সড় টুইস্ট আসছে ‘গাঁটছড়া’র গল্পে। রাহুলকে নিয়ে ঋদ্ধির ধারণা ভুল ছিল তা প্রমাণ করে দিয়েছে খড়ি, এরপর থেকেই অনুশোচনা ঘিরে ধরেছে ঋদ্ধিকে। দ্যুতির সঙ্গে রাহুলের বিয়ে দেওয়ার ঘোষণাও সেরে ফেলেছে ঋদ্ধিমান। এবার আরও একটা সিদ্ধান্ত নিয়ে ফেলল সে।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ সামনে এনেছে ‘গাঁটছড়া’র নতুন প্রোমো, যা দেখে আনন্দে আত্মহারা শোলাঙ্কি-গৌরব ভক্তরা। মাত্র অল্প কয়েকদিনেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছে এই এই জুটি, তাঁদের কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ নেই। আর নতুন প্রোমো শিহরণ জাগাচ্ছে দর্শক মনে। বিয়ের পর থেকে সিংহ রায় বাড়ির স্টোর রুমেই জায়গা হয়েছিল খড়ির। তবে আর বউকে কাছছাড়া করতে চায় না ঋদ্ধি। তাই তো খড়ির সব জিনিস প্যাক করে নিজের ঘরে নিয়ে যাচ্ছে ঋদ্ধিমান। তাঁর ঘোষণা, ‘আজ থেকে আমার ঘরেই থাকবেন’। বউয়ের পালটা জবাব, ‘কোনওদিনও না, আমি স্টোররুমেই থাকব’। তবে স্টোর রুমে ফিরতে গিয়ে খড়ি দেখে সেখানে দেওয়াল তুলে ফেরবার পথ বন্ধ করে দিয়েছে ঋদ্ধি, এরপরই রেগে কাঁই সে।

ঋদ্ধির উদ্দেশে তাঁর সাফ বার্তা, ‘আপনি এখনও খড়িকে চেনেন না। এরার খড়ি কী করবে আপনি দেখবেন’। এইসব দেখে দর্শকরা বলছে, ‘তাহলে ঋদ্ধিই প্রথম খড়ির প্রেমে পড়ল’। কেউ লিখেছেন, ‘এতো সুন্দর কেমিস্ট্রি আগে কোনওদিন বাংলা টেলিভিশনে দেখিনি’। তবে কেউ কেউ আবার আশঙ্কা প্রকাশ করছেন দ্যুতির মিথ্যা আবার খড়ি-ঋদ্ধির সম্পর্কের মাঝে দেওয়াল না তুলে দেয়!

 

বন্ধ করুন