বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: মণ্ডপ থেকে বউ পালালো ঋদ্ধির,পরিবারের জন্য বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসবে খড়ি!
গাঁটছড়ায় নতুন টুইস্ট
গাঁটছড়ায় নতুন টুইস্ট

Gantchora: মণ্ডপ থেকে বউ পালালো ঋদ্ধির,পরিবারের জন্য বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসবে খড়ি!

  • দাদার বিয়ে হতে দেবে না রাহুল, তাই দ্যুতিকে নিয়ে পালাবে সে। এরপর….

প্রথম দেখাতেই সুন্দরী দ্যুতির প্রেমে হাবুডুবু খাচ্ছে ঋদ্ধিমান। অথচ তাঁকে দু'চোক্ষে সহ্য করতে পারে না দ্যুতির বোন খড়ি। তাঁর কাছে ঋদ্ধিমান বদমেজাজ, বড়লোক বাড়ির বিগড়ে যাওয়া ছেলে। অথচ বিধির বিধান আগেই বেঁধে রেখেছে ঋদ্ধিমান-খড়ির গাঁটছড়া। গত মাসেই শুরু হয়েছে স্টার জলসার নতুন শো ‘গাঁটছড়া’। মাত্র কয়েকদিনের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে গৌরব-শোলাঙ্কির এই সিরিয়াল। 

মঙ্গলবার প্রকাশ্যে এল ‘গাঁটছড়া’র নতুন প্রোমো, তা দেখে ধন্দে দর্শকরা। দ্যুতিকে সিংহ রায় বাড়ির বড় বউমা করতে চায় সকলে, কারণ ঋদ্ধিমান প্রথমবার নিজে কাউকে পছন্দ করেছে। অথচ দাদার পছন্দের জিনিস ছিনিয়ে নিতে এক্সপার্ট রাহুল (অনিন্দ্য) পণ করেছে কোনওভাবেই দ্যুতি-ঋদ্ধিমানের বিয়েটা হতে দেবে না সে। একদিকে হবু বউয়ের সঙ্গে ঋদ্ধিমানের প্রথম ডেট প্ল্যান করে ভেস্তে দিয়েছে তাঁরই ছোট ভাই, অন্যদিকে রাহুলের ‘হিরোগিরি’ দেখেও ফিদা দ্যুতি। এরপর কাহানিতে আসবে বড় টুইস্টু। প্রমো বলছে, বিয়ের দিন মন্ডপ থেকে পালাবে দ্যুতি, রাহুলের প্ররোচণায় পা দিয়েই ঋদ্ধিকে বিয়ে না করবার সিদ্ধান্ত নেবে সে। অথচ সমাজের সামনে আত্মসম্মান রক্ষা এবং সিং রায় বাড়িতে মেয়ের বিয়ে দিতে নতুন ছক কষে ফেলবে দ্যুতি-খড়ির মা।

প্রমো বলছে, দ্যুতি পালিয়েছে একথা জেনে আত্মহত্যার চেষ্ট করবে খড়ির মা। মেয়ের সামনে তাঁর একটাই শর্ত, ‘হয় তুই দ্যুতির জায়াগায় কনের সাজে মন্ডপে যাবি, নয়তো আমার মরা মুখ দেখবি’। মায়ের এই শর্ত শুনেই আঁতকে উঠে খড়ি। কিন্তু একথা বুঝতে খুব বেশি অসুবিধায় হওয়ার নয়, বিয়েটা ঋদ্ধিমানকে বাধ্য হয়ে করেই নেবে সে। 

আগামী ১২ থেকে ১৮ জানুয়ারি সম্প্রচারিত হবে খড়ি-ঋদ্ধিমানের এই টুইস্টে ভরপুর বিয়ের গল্প। যদিও প্রমো দেশে দর্শকদের নানান মত। কেউ বলছেন, ‘ঘুরে ফিরে সেই এক গল্প’। কেউ কেউ আবার একথা বিশ্বাস করতে পারছেন না এতো জলদি ঋদ্ধিমান আর খড়ির বিয়েটা হয়ে যাবে। 

বন্ধ করুন