বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি! ‘গাঁটছড়া’র নতুন টুইস্টে চমকে উঠল দর্শক
গাঁটছড়ায় রাহুলের পরদা ফাঁস। 

Gantchora: রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি! ‘গাঁটছড়া’র নতুন টুইস্টে চমকে উঠল দর্শক

  • রাহুলের আসল সত্যি জলদি আসবে সিংহরায় পরিবারের সামনে। ‘গাঁটছড়া’য় রাহুলের মুখে কালি মাখাল খড়ি। 

স্টার জলসার ‘গাঁটছড়া’ নিয়ে বর্তমানে উন্মাদনা তুঙ্গে। সিংহ রায় পরিবারের জটিল রসায়ন এখনও ঠিকভাবে ঠাহর করে উঠতে পারছে না দর্শক। রোজই কোনও না কোনও টুইস্ট আসছে গল্পে। আর তাতে যেন টিভির সামনে থেকে আরও নড়তে পারছে না দর্শক।

‘গাঁটছড়া’য় ইতিমধ্যেই ঋদ্ধির গয়নার এগজিবিশনের ভেন্যুতে আগুন ধরিয়ে দিয়েছে রাহুল। শেষ মুহূর্তে খড়ির কাছে এসে ক্ষমা চাইতে হয় ঋদ্ধিকে। সঙ্গে যাতে সে সাজিয়ে তোলে এগজিবিশনের জায়গা, তারও অনুরোধ জানায়। আর তাতেই মন গলে খড়ির। সব দায়িত্ব তুলে নেয় নিজের কাঁধে।

ওদিকে দ্যুতি ক্রমাগত বুদ্ধি দিতে থাকে রাহুলকে যাতে সে নষ্ট করে দেয় খড়ি আর ঋদ্ধির নতুন করে সাজানোর কাজ। আর তাতেই রাহুল কালো রং নিয়ে হাজির হয়ে যায়। তখনই হাতে হাতে ধরে ফেলে খড়ি। ওদের আনা কালি ওদের মুখেই লেপে দেয়, দড়ি দিয়ে বেঁধে নিয়ে আসে সিংহ রায়দের বাড়িতে।

সোশ্যাল মিডিয়ায় এমন প্রোমো পেয়েই খুশি জাহির করতে দেখা গেল সোশ্যাল মিডিায়কে। এখন সকলেই চাইছেন সব ঝামেলা মিটিয়ে কাছাকাছি আসুক খড়ি আর ঋদ্ধি। দু'জনের প্রেম দেখার চাহিদায় বিভোর ‘গাঁটছড়া’ প্রেমীরা। তাই তো চাইছেন, এসব ঝগড়া আশান্তি জলদি ঠিক হোক। সঙ্গে রাহুল আর দ্যুতির শায়েস্তা হওয়াও দেখতে চায় তাঁরা।

বন্ধ করুন