বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি! ‘গাঁটছড়া’র নতুন টুইস্টে চমকে উঠল দর্শক

Gantchora: রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি! ‘গাঁটছড়া’র নতুন টুইস্টে চমকে উঠল দর্শক

গাঁটছড়ায় রাহুলের পরদা ফাঁস। 

রাহুলের আসল সত্যি জলদি আসবে সিংহরায় পরিবারের সামনে। ‘গাঁটছড়া’য় রাহুলের মুখে কালি মাখাল খড়ি। 

স্টার জলসার ‘গাঁটছড়া’ নিয়ে বর্তমানে উন্মাদনা তুঙ্গে। সিংহ রায় পরিবারের জটিল রসায়ন এখনও ঠিকভাবে ঠাহর করে উঠতে পারছে না দর্শক। রোজই কোনও না কোনও টুইস্ট আসছে গল্পে। আর তাতে যেন টিভির সামনে থেকে আরও নড়তে পারছে না দর্শক।

‘গাঁটছড়া’য় ইতিমধ্যেই ঋদ্ধির গয়নার এগজিবিশনের ভেন্যুতে আগুন ধরিয়ে দিয়েছে রাহুল। শেষ মুহূর্তে খড়ির কাছে এসে ক্ষমা চাইতে হয় ঋদ্ধিকে। সঙ্গে যাতে সে সাজিয়ে তোলে এগজিবিশনের জায়গা, তারও অনুরোধ জানায়। আর তাতেই মন গলে খড়ির। সব দায়িত্ব তুলে নেয় নিজের কাঁধে।

ওদিকে দ্যুতি ক্রমাগত বুদ্ধি দিতে থাকে রাহুলকে যাতে সে নষ্ট করে দেয় খড়ি আর ঋদ্ধির নতুন করে সাজানোর কাজ। আর তাতেই রাহুল কালো রং নিয়ে হাজির হয়ে যায়। তখনই হাতে হাতে ধরে ফেলে খড়ি। ওদের আনা কালি ওদের মুখেই লেপে দেয়, দড়ি দিয়ে বেঁধে নিয়ে আসে সিংহ রায়দের বাড়িতে।

সোশ্যাল মিডিয়ায় এমন প্রোমো পেয়েই খুশি জাহির করতে দেখা গেল সোশ্যাল মিডিায়কে। এখন সকলেই চাইছেন সব ঝামেলা মিটিয়ে কাছাকাছি আসুক খড়ি আর ঋদ্ধি। দু'জনের প্রেম দেখার চাহিদায় বিভোর ‘গাঁটছড়া’ প্রেমীরা। তাই তো চাইছেন, এসব ঝগড়া আশান্তি জলদি ঠিক হোক। সঙ্গে রাহুল আর দ্যুতির শায়েস্তা হওয়াও দেখতে চায় তাঁরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.