বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: খড়ির হয়ে মায়ের সঙ্গে ঝগড়া করল ঋদ্ধি! ‘বউভক্ত হনুমান’ বলছে দর্শক
খড়ি আর ঋদ্ধির সম্পর্কে এল নতুন মোড়। 

Gantchora: খড়ির হয়ে মায়ের সঙ্গে ঝগড়া করল ঋদ্ধি! ‘বউভক্ত হনুমান’ বলছে দর্শক

  • গাঁটছড়ায় এই প্রথম দেখা যাবে ঋদ্ধিমান কথা বলছে খড়ির হয়ে। আর এটাই তো এতদিন ধরে চেয়ে এসেছিল দর্শক!

‘গাঁটছড়া’ ধারাবাহিকে যেন সময়ের সঙ্গে সঙ্গে আরও পরিণত হচ্ছে খড়ি আর ঋদ্ধির সম্পর্ক। এতদিন দেখা যেত ঋদ্ধিমান সিংহ রায় কথায় কথায় বউকে ভুল বুঝছে, বউকে অপমান করছে, সন্দেহ করছে। তবে এবার একেবারে উল্টে গেল সব! খড়ির বিরুদ্ধে কথা বলায় নিজের মায়ের উপর গলা তুলতে দেখা গেল ঋদ্ধিকে।

বাপের বাড়ি থেকে সিংহ রায় বাড়িতে ফেরত আনার সময়তেই ঋদ্ধি খড়িকে জানিয়ে দিয়েছিল এবার যাতে তাঁর আর ওই বাড়িতে সম্মানহানি না হয়, তা নিশ্চিত সে নিজে করবে। সেটাই পরিবারের সকলের সামনে উঁচু গলায় জানিয়ে দেয় ঋদ্ধি। সঙ্গে অপমান মায়ের থেকে এলেও সে যে রুখে দাঁড়াবে তাও নিশ্চিত করে দেয়। ঋদ্ধিমান সিংহ রায় তার হয়ে কথা বলছে দেখে তো অবাক হয় খড়িও।

একটি ‘গাঁটছড়া’ ফ্যানপেজের তরফ থেকে এই প্রিক্যাপ শেয়ার করা হয়েছে। আর তাতে যেন আনন্দে ভেসেছে খড়ি আর ঋদ্ধি জুটির ভক্তরা। সবাই বলছে, এবার দু'জনে মিলে সবার মুখে ঝামা ঘষে দেবে। সঙ্গে খড়ির মা-কে নিয়েও হল সমালোচনা। যে বউ এতবড় একটা কাজ করে বাড়ির মানসম্মান বাঁচাল, তাকে অপদস্থ করার জন্যও হচ্ছে খুব সমালোচনা।

এই মুহূর্তে টিআরপি তালিকার একেবারে টপে আছে এই শো। কড়া টক্কর দিচ্ছে ‘মিঠাই’ আর ‘ধুলোকণা’কে। সঙ্গে সকলের মনে ধরেছে শোলাঙ্কি রায় আর গৌরব চট্টোপাধ্যায়ের রসায়ন।

 

বন্ধ করুন