বাংলা নিউজ > বায়োস্কোপ > লকআপের ভিতরেই খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি! ‘কোন জেলে এসব হয় ভাই’, চোখ গোল দর্শকদের!
গাঁটছড়ায় খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি। 

লকআপের ভিতরেই খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি! ‘কোন জেলে এসব হয় ভাই’, চোখ গোল দর্শকদের!

  • গাঁটছড়া ধারাবাহিকে খড়ি আর ঋদ্ধির ভালোবাসার যে ঝড় উঠেছে, তা পাগল করছে দর্শকদের। 

বাংলা ধারাবাহিকের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ‘গাঁটছড়া’। টানা টিআরপি তালিকায় সেরার স্থান ধরে রেখেছে স্টার জলসার এই মেগা। সঙ্গে তুমুল জনপ্রিয়তা পেয়েছে খড়ি আর ঋদ্ধির জুটি। দুই ভিন্ন মেরু, দুই ভিন্ন স্বভাবের মানুষের ভালোবাসার যে পথ চলা শুরু হয়েছে, তা চোখে হারাচ্ছেন দর্শকরা।

আপাতত সিংহরায় বাড়ি থেকেই চুরি গিয়েছে হিরের গয়না। আর সেগুলো যেহেতু রাখা ছিল খড়ির জিম্মায় তাই তাকে পুলিশ ধরে নিয়ে যায় জেলে। সেই সময় শহরের বাইরে ছিল ঋদ্ধি। কলকাতায় ফিরে বউকে বাঁচাতে থানায় গেলে কথা কাটাকাটি শুরু হয়ে যায় খড়ি আর ঋদ্ধির। তবে বউয়ের মনে জড়ো হওয়া সমস্ত রাগ-অভিমান শুনে কষ্ট পায় ঋদ্ধিও। লকআপের ভিতরেই টেনে নেয় বুকে।

‘গাঁটছড়া’ ফ্যানপেজের তরফে এই ভিডিয়ো শেয়ার হতেই উৎসাহে টগবগিয়ে ফুটছে খড়ি-ঋদ্ধির ভক্তরা। ‘জেলে এমন রোম্যান্স হলে আমি তো রোজ যাব’, লিখেছেন এক ভক্ত। আরেকজন লিখেছেন, ‘কোথাকার জেলে এমন হয় ভাই, আমায় একটু কেউ বল’।

প্রসঙ্গত, খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি রায়। আর ঋদ্ধির চরিত্রে গৌরব চট্টোপাধ্যায়। এছাড়াও ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিয়াজ লস্কর, অনুষ্কা গোস্বামী।

 

বন্ধ করুন