বাংলা নিউজ > বায়োস্কোপ > লকআপের ভিতরেই খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি! ‘কোন জেলে এসব হয় ভাই’, চোখ গোল দর্শকদের!

লকআপের ভিতরেই খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি! ‘কোন জেলে এসব হয় ভাই’, চোখ গোল দর্শকদের!

গাঁটছড়ায় খড়িকে জড়িয়ে ধরল ঋদ্ধি। 

গাঁটছড়া ধারাবাহিকে খড়ি আর ঋদ্ধির ভালোবাসার যে ঝড় উঠেছে, তা পাগল করছে দর্শকদের। 

বাংলা ধারাবাহিকের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ‘গাঁটছড়া’। টানা টিআরপি তালিকায় সেরার স্থান ধরে রেখেছে স্টার জলসার এই মেগা। সঙ্গে তুমুল জনপ্রিয়তা পেয়েছে খড়ি আর ঋদ্ধির জুটি। দুই ভিন্ন মেরু, দুই ভিন্ন স্বভাবের মানুষের ভালোবাসার যে পথ চলা শুরু হয়েছে, তা চোখে হারাচ্ছেন দর্শকরা।

আপাতত সিংহরায় বাড়ি থেকেই চুরি গিয়েছে হিরের গয়না। আর সেগুলো যেহেতু রাখা ছিল খড়ির জিম্মায় তাই তাকে পুলিশ ধরে নিয়ে যায় জেলে। সেই সময় শহরের বাইরে ছিল ঋদ্ধি। কলকাতায় ফিরে বউকে বাঁচাতে থানায় গেলে কথা কাটাকাটি শুরু হয়ে যায় খড়ি আর ঋদ্ধির। তবে বউয়ের মনে জড়ো হওয়া সমস্ত রাগ-অভিমান শুনে কষ্ট পায় ঋদ্ধিও। লকআপের ভিতরেই টেনে নেয় বুকে।

‘গাঁটছড়া’ ফ্যানপেজের তরফে এই ভিডিয়ো শেয়ার হতেই উৎসাহে টগবগিয়ে ফুটছে খড়ি-ঋদ্ধির ভক্তরা। ‘জেলে এমন রোম্যান্স হলে আমি তো রোজ যাব’, লিখেছেন এক ভক্ত। আরেকজন লিখেছেন, ‘কোথাকার জেলে এমন হয় ভাই, আমায় একটু কেউ বল’।

প্রসঙ্গত, খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি রায়। আর ঋদ্ধির চরিত্রে গৌরব চট্টোপাধ্যায়। এছাড়াও ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিয়াজ লস্কর, অনুষ্কা গোস্বামী।

 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.