বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: খড়িকে ‘আমার স্ত্রী’ বলল ঋদ্ধি! ‘এবার শুধু প্রেম হোক’, হল্লা দর্শকদের
গাঁটছড়ায় ভুল বোঝাবুঝি মিটছে খড়ি আর ঋদ্ধির। 

Gantchora: খড়িকে ‘আমার স্ত্রী’ বলল ঋদ্ধি! ‘এবার শুধু প্রেম হোক’, হল্লা দর্শকদের

  • খড়ি আর ঋদ্ধি সব ভুল বোঝাবুঝি কাটিয়ে কাছাকাছি আসছে ‘গাঁটছড়া’। উত্তেজিত দর্শকরা। 

‘গাঁটছড়া’য় কাছাকাছি আসছে খড়ি আর ঋদ্ধি। এতদিন যারা সবসময় ঝগড়া করত, এখন তাঁরাই একে-অপরের জন্য লড়াই করছে। সবে রাহুলের মুখে কালি লেপে দিয়ে ঋদ্ধিমানের বিরুদ্ধে হওয়া ষড়যন্ত্র আটকেছে খড়ি। আর তারপরে ঋদ্ধি পেটাল গুণ্ডা, বউ আর তার পরিবারকে বাঁচাতে।

খড়ির হাতের কাজ বেশ প্রশংসিত হয় এগজিবিশনে। সেখান থেকে শান্তি মনে বের হতে পারলেও বাড়িতে ঢুকে মাথায় আকাশ ভেঙে পড়ে ওর! দেখে ধারের টাকা মেটাতে না পারায় হাজির হয়েছে গুণ্ডারা। বের করে দেওয়ার চেষ্টা করছে ওর পরিবারকে। এরপর খড়ির বাবার গায়ে ওই গুণ্ডারা হাত তুললে বাঁচাতে ছুটে যায় সে। আর সেখানেই এক গুণ্ডা ধাক্কা মেরে ফেলে দেয় খড়িকে। তখনই সিনে এন্ট্রি ঋদ্ধির। প্রায় লুফে নেয় বউকে। তারপর গুণ্ডা পেটানো শুরু। কলার ধরে হুমকিও দেয়, ‘আমার স্ত্রীর গায়ে হাত দেওয়ার সাহস তোকে কে দিল...’

প্রসঙ্গত এতদিন খড়িকে সিংহ রায় পরিবারের বউ বলতে শোনা যাত ঋদ্ধিকে। তাই তো ‘আমার স্ত্রী’ শুনে অবাক হয় খড়িও। আর এপিসোডের এই প্রি-ক্যাপ দেখে উৎসাহে টগবগিয়ে ফুটছে দর্শকরাও। ‘গাঁটছড়া’ ভক্তরা যে কবে থেকে এরকমই একটা মুহূর্ত চেয়ে এসেছে।

খড়ি আর ঋদ্ধির জুটিকে ভালোবেসে ফেলেছে দর্শক। তাই তো প্রায় প্রতি সপ্তাই টিআরপি তালিকার বেশ উপরে রয়েছে এই ধারাবাহিক। এমনকী টেক্কা দিয়ে যাচ্ছে ‘মিঠাই’-এর জনপ্রিয়তাকেও।

বন্ধ করুন