বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahananda: এলোমেলো সাদা চুল, মুখভর্তি বলিরেখা! চিনতে পারছেন এই অভিনেত্রীকে?
চেনা দায়!
চেনা দায়!

Mahananda: এলোমেলো সাদা চুল, মুখভর্তি বলিরেখা! চিনতে পারছেন এই অভিনেত্রীকে?

  • মহানন্দার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে। নতুন বছরে অচেনা গার্গী রায় চৌধুরী।

মাথাভর্তি উসকো খুসকো সাদা চুল, চোখে মোটা ফ্রেমের চশমা, মুখে বলিরেখা ফুটে উঠেছে। এই বয়স্কাকে চিনতে পারছেন? দেখলে খানিকটা চেনা চেনা মনে হবে তবুও যেন চেনা দায়! নিপুণ প্রস্থেটিক মেকআপে এক ধাক্কায় বয়স অনেকখানি বেড়েছে এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রীর। নতুন বছরে একদম অচেনা অবতারে হাজির অভিনেত্রী গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)।

প্রকাশ্যে এল অভিনেত্রীর আসন্ন ছবি ‘মহানন্দা’র ফার্স্ট লুক পোস্টার, সেখানেই এমন অচেনা অবতারে ধরা দিলেন গার্গী। ছবি পরিচালনায় অরিন্দম শীল। মহাশ্বেতা দেবীর জীবন থেকে অনুপ্রাণিত মহানন্দার কাহিনি। সোশ্যাল মিডিয়ায় এই লুক শেয়ার করে গার্গী লিখেছেন, 'আমার নতুন ছবি 'মহানন্দা'-র পোস্টার সবার সঙ্গে ভাগ করে নিতে আমার ভীষণ আনন্দ হচ্ছে। এই ছবিটি জনপ্রিয় লেখিকা ও সমাজকর্মী মহাশ্বেতা দেবীর জীবন থেকে অনুপ্রাণিত। এই ছবিটি সত্যিই আমার মনের ভীষণ কাছের। চলতি বছরেই মুক্তি পাবে 'মহানন্দা'। এই ছবিটির জন্য আপনাদের সকলের শুভেচ্ছা, ভালোবাসা ও আশীর্বাদের প্রয়োজন আমাদের।' 

'মহানন্দা'-র পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরিচালক অরিন্দম শীল জানান, 'নতুন বছরের একটা দারুণ শুরু। প্রকাশ্যে 'মহানন্দা'-র অফিসিয়াল পোস্টার। এই ছবিটি আমার হৃদয়ের খুব কাছের।'

এই ছবিটি মহাশ্বেতা দেবীর বায়োপিক নয়, তা ঘোষণার দিনই জানিয়ে দিয়েছিলেন পরিচালক অরিন্দম শীল। জানিয়েছিলেন, এটি মহাশ্বেতা দেবীর কাজের প্রতি অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। ‘মহানন্দা’য় মহাশ্বেতা দেবীর আদলে তৈরি চরিত্রে গার্গী রায়চৌধুরীর পাশাপাশি অনান্য ভূমিকায় থাকছেন দেবশঙ্কর হালদার (বিজন ভট্টাচার্যের আদলে তৈরি চরিত্র), ইশা সাহা ও অর্ণ মুখোপাধ্যায়।

ফ্রেন্ডস কমিউনিকেশনস প্রযোজিত এই ছবির চিত্রনাট্য লিখেছেন শুভেন্দু দাশমুন্সি ও অরিন্দম শীল। এই ছবিতেও সঙ্গীত পরিচালনার গুরুদায়িত্ব সামলেছেন পরিচালকের ঘনিষ্ঠ বন্ধু বিক্রম ঘোষ। ইতিমধ্যেই সম্পন্ন ছবির সেন্সরের কাজও। সিবিএফসির তরফে ইউএ সার্টিফিকেট পেয়েছে 'মহানন্দা'। 

বন্ধ করুন