বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঁটছড়া: দ্যুতির মা হওয়ার মিথ্যে খবরে দোষ পড়ল খড়ির উপর, কী শাস্তি পাবে সে?

গাঁটছড়া: দ্যুতির মা হওয়ার মিথ্যে খবরে দোষ পড়ল খড়ির উপর, কী শাস্তি পাবে সে?

খড়ির অপমান মানতে পারছেন না শোলাঙ্কির ভক্তরা। 

সিংহরায় পরিবারে যা হয় তাতেই দোষ পড়ে খড়ির উপরে, আক্রোশ দেখাল শোলাঙ্কির ভক্তরা সোশ্যাল মিডিয়ায়। 

ফের টিআরপি তালিকায় সেরার জায়গা দখল করে নিয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’। আপাতত সেখানে ধুন্ধুমার কাণ্ড! কারণ, দ্যুতি যে প্রেগন্যান্সি নিয়ে মিথ্যে কথা বলেছে তা ধরে ফেলেছে খড়ি। আর সে দিদিকে সময় দিয়েছে ২৪ ঘণ্টার মধ্যে এই কথা তাকে জানাতে হবে সিংহরায় পরিবারকে। নয়তো সে নিজদেই সবটা সবাইকে জানিয়ে দেবে।

যদিও ২৪ ঘণ্টা হওয়ার আগেই ‘গাঁটছড়া’-তে ঘটে গেল বড় কাণ্ড। দ্যুতির প্রেগন্যান্সির রিপোর্ট হাতে এসে গেল ঋদ্ধিমান সিংহ রায়ের। আর তারপর গোটা পরিবারের রোষ গিয়ে পড়ল খড়ির উপরেই। এমনকী, মিথ্যেকে হাতিয়ার করে নিজেকে বাঁচাতে দ্যুতিও বলে বসল, প্রেগন্যান্সির ভুয়ো খবর বলে বিয়ে করতে তাঁকে খড়িই বলেছে। আরও পড়ুন: বিকিনি টপে স্পষ্ট শোলাঙ্কির ক্লিভেজ-পেট, ‘খড়ি তোমায় এরকম ভাবিনি’ কষ্ট পেল দর্শক

তবে এবার যখন গোটা পরিবার দোষ দিতে থাকে, প্রতিবাদ করে ওঠে খড়ি। বলে যেখানে নিজের মায়ের পেটের বোন তাঁকে ঠকালো, সেখানেও গোটা পরিবার বরাবরের মতো দোষ দিল খড়িকেই। সিংহরায় পরিবারে যেই কিছু করুক না কেন দোষ গিয়ে পড়ে সেই খড়ির উপরেই! একই বক্তব্য ‘গাঁটছড়া’র দর্শকদেরও। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিরক্তি জাহির করে তাঁরা লিখেছেন, ‘আর কত খারাপ ব্যবহার খড়ির সাথে হয়, আমরাও দেখব।’, ‘এভাবে বারবার খড়িকে দোষ দিলে কিন্তু আমরা সিরিয়াল দেখা বন্ধ করে দেব’।

যদিও দেখা যাবে খড়ির যুক্তি শুনে ঋদ্ধি জানিয়ে দেয় দ্যুতিকে, শাস্তি তাকে পেতেই হবে। যদিও খড়ির কপালে এবার কী দুর্ভোগ আছে, সেটা নিয়েই বেশি চিন্তিত এখন দর্শকরা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.