বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: ‘আপনাদের লজ্জা হয় না?’ সিদ্ধার্থের শেষকৃত্যের 'অংসবেদনশীল' মিডিয়া কভারেজ নিয়ে ক্ষুব্ধ তারকারা
কান্নাভেজা চোখে শেষকৃত্যে শেহনাজ. (ANI Photo) (Sunil Khandare)
কান্নাভেজা চোখে শেষকৃত্যে শেহনাজ. (ANI Photo) (Sunil Khandare)

Sidharth Shukla: ‘আপনাদের লজ্জা হয় না?’ সিদ্ধার্থের শেষকৃত্যের 'অংসবেদনশীল' মিডিয়া কভারেজ নিয়ে ক্ষুব্ধ তারকারা

  • সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্যের কভারেজকে ‘অসংবেদনশীল’ বলে উল্লেখ করে মিডিয়াকে একহাত দিলেন গওহর খান,জারিন খান,পূজা বন্দ্যোপাধ্যায়রা।

সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। বৃহস্পতিবার থেকেই সংবাদ শিরোনামে ৪০ বছর বয়সী এই অভিনেতার মৃত্যু। এদিন ওশিওয়াড়া মহাশ্মশানে সিদ্ধার্থের শেষকৃত্যকে ঘিরে ছিল সংবাদমাধ্যমকর্মীদের উপচে পড়া ভিড়। সিদ্ধার্থকে শেষবিদায় জানাতে পৌঁছেছিলেন তাঁর চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। শেহনাজ ওশিওয়াড়াকে মহাশ্মশানে পৌঁছানোর পর তাঁকে ঘিরে ধরে সংবাদমাধ্যমের ক্যামেপা। হাপুস নয়নে কাঁদতে থাকা শেহনাজকে প্রশ্ন করা থেকেও বিরত থাকেনি সংবাদমাধ্যম। কেঁদে কেঁদে প্রায় সংজ্ঞা হারানো শেহনাজকে ধরে শ্মশানের ভিতরে নিয়ে যান তাঁর দাদা শেহবাজ ও পুলিশ কর্মীরা। 

আর সেই ছবি,ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই চটেছেন গওহর খান, জরিন খান, সুয়েশ রাই, দিশা পারমার, পূজা বন্দ্যোপাধ্যায়। সিদ্ধার্থের শেষকৃত্যের মিডিয়া কভারেজকে ‘অসংবেদনশীল’ আখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন এই তারকারা। 

গওহর লেখেন, ‘এটা লজ্জাদনক! এই ধরণের কভারেজের জন্য প্রত্যেক মিডিয়া হাউজের নিজেদের উপর লজ্জা হওয়া উচিত।…. লজ্জিত হন আপনারা। প্রত্যেকটা দুঃখের ঘটনায় রং চড়ানো স্বভাব হয়ে গেছে আপনাদের’। 

অভিনেতা সুরেশ রাই লেখেন, ‘প্লিজ!! প্রিয় মিডিয়া…. আপনারা আমাদের আনন্দের মুহূর্তে শামিল হন, খুশিতে শামিল হন, আমরা সেটায় গর্বিত হই… এইরকম একটা দিনে যখন কেউ তাঁর কাছের মানুষকে হারিয়েছে তখন তাঁদের একটু শান্তি দিন… একটু গোপনীয়তা বজায় রাখুন’। তিনি আরও যোগ করেন, ‘দয়া করে শেহনাজকে সিধনাজের নাজ এবং একজন মা-কে কেবল তাঁর মা থাকতে দিন। এটাই একমাত্র অনুরোধ’। 

ক্ষুব্ধ টেলি ইন্ডাস্ট্রির তারকারা
ক্ষুব্ধ টেলি ইন্ডাস্ট্রির তারকারা

বিগ বস প্রতিযোগী রাহুল বৈদ্যর স্ত্রী, তথা অভিনেত্রী দিশা পারমার লেখেন, ‘একজন শোকস্তব্ধ মহিলার মুখের রি-অ্যাকশন নেওয়ার জন্য ক্যামেরা তাক করবার চেয়ে অসংবেদনশীল জিনিস আমি আর দেখেনি! এটা বোঝা কি এতটাই কষ্টকর? অবিশ্বাস্য’। 

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, এই অংবেদনশীলতা আর সইতে পারছেন না। তাই সোশ্যাল মিডিযা থেকেই ব্রেক নেওয়ার ঘোষণা করে দেন এই বাঙালি অভিনেত্রী।

বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে না-ফেরার দেশে চলে গেলেন হিন্দি টেলিভিশনের অন্যতম উজ্বল তারকা সিদ্ধার্থ শুক্লা। কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিন সিদ্ধার্থের শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর মা রীতা শুক্লা, প্রয়াত অভিনেতার দুই দিদি এবং কাছের বন্ধুরা। পৌঁছেছিলেন আলি গোনি, আসিম রিয়াজ, পরশ ছাবরা, মাহিরা খান, অভিনব শুক্লা, জয় ভানুশালি, মাহি ভিজ, রাহুল মহাজন, বিকাশ গুপ্তা, আরতি সিং, শেফালি জরিওয়ালারা। 

বন্ধ করুন