বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রি-ওয়েডিং ফটোশ্যুটে আড়াই লাখের পোশাকে ঝলমলিয়ে উঠেছিলেন গওহর, দেখুন ছবি
প্রি-ওয়েডিং শ্যুটে
প্রি-ওয়েডিং শ্যুটে

প্রি-ওয়েডিং ফটোশ্যুটে আড়াই লাখের পোশাকে ঝলমলিয়ে উঠেছিলেন গওহর, দেখুন ছবি

  • নজরকাড়া গওহর খান।

ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী গওহর খান ও সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। লকাডাউনে একে অপররে প্রেমে পড়েন গওহর ও ইসমাইল। গওহর সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর প্রি-ওয়েডিং লুকের ছবি শেয়ার করেন। তাঁর চোখ ধাঁধানো লুক নজর কেড়েছে নেটিজেনদের।

নিজের প্রি-ওয়েডিং শ্যুটে কী পরেছিলেন গওহর?

প্রি-ওয়েডিং শ্যুটে পেস্তা রঙের শারারা পোশাকে দেখা যায় গওহর খানকে। কুর্তি এবং পুরো পোশাকে সবুজের ওপর গোলাপি রঙের এম্ব্রয়ডারি কাজ করা। পোশাকের সঙ্গে গোলাপি লেসের ওপর এম্ব্রয়ডারি কাজ করা দোপাট্টা পরেছেন অভিনেত্রী। ফটোশ্যুটের জন্য অভিনেত্রীর পোশাক এবং লুক সেরা। 

পোশাকের সঙ্গে সাজুয্য রেখে মাথায় সোনার টিকলি এবং কানে বড় দুল পরেছেন তিনি। হাতে একটা বড় আংটি। পোশাকের সঙ্গে মানানসই মুখে মেকআপ করেছেন। চুলের খোপায় ফুল লাগিয়েছেন তিনি।

পোশাকের দাম কত?

দিল্লির ফ্যাশন ডিজাইনার রেইনু টন্ডনের ডিজাইন করা ব্রাইডাল কালেকশন থেকে এই পোশাক। পোশাকের মূল্য ২ লক্ষ ৪৫ হাজার টাকা।

প্রি-ওয়েডিং-এ গওহরের পোশাকের মূল্য (ছবি ইনস্টাগ্রাম @taandonreynu)
প্রি-ওয়েডিং-এ গওহরের পোশাকের মূল্য (ছবি ইনস্টাগ্রাম @taandonreynu)

জায়েদ কী পরেছিল?

প্রি-ওয়েডিং ফটোশ্যুটে পুরো কালো শেরওয়ানিতে ধরা দেন জায়েদ। শেরওয়ানির লেসে রয়েছে সোনালী লেসের কাজ। পায়ে কালো টাইট ফিচ প্যান্ট পরেছিলেন তিনি। রাজকীয় ছোঁয়া রাখতে পোশাকের সঙ্গে সাজুয্য রেখে খয়েরি রঙের শাল নিয়েছিলে হাতে। 

দেখুন গওহর এবং জায়েদের বিয়ে এবং রিসেপশন লুকের ছবি-

২৫ ডিসেম্বর নিকাহ সারেন অভিনেত্রী গওহর খান ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। তাঁদের নিকাহর রাজকীয় রিসেপশন পার্টি হয় মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে। পাত্রের বয়স ২৮, পাত্রী ৪০ ছুঁইছুঁই- তবে ভালোবাসা থাকলে বয়স শুধুই একটা সংখ্যা, তা প্রমান করেন এই দম্পতি।

বন্ধ করুন