বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রি-ওয়েডিং ফটোশ্যুটে আড়াই লাখের পোশাকে ঝলমলিয়ে উঠেছিলেন গওহর, দেখুন ছবি

প্রি-ওয়েডিং ফটোশ্যুটে আড়াই লাখের পোশাকে ঝলমলিয়ে উঠেছিলেন গওহর, দেখুন ছবি

প্রি-ওয়েডিং শ্যুটে

নজরকাড়া গওহর খান।

ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী গওহর খান ও সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। লকাডাউনে একে অপররে প্রেমে পড়েন গওহর ও ইসমাইল। গওহর সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর প্রি-ওয়েডিং লুকের ছবি শেয়ার করেন। তাঁর চোখ ধাঁধানো লুক নজর কেড়েছে নেটিজেনদের।

নিজের প্রি-ওয়েডিং শ্যুটে কী পরেছিলেন গওহর?

প্রি-ওয়েডিং শ্যুটে পেস্তা রঙের শারারা পোশাকে দেখা যায় গওহর খানকে। কুর্তি এবং পুরো পোশাকে সবুজের ওপর গোলাপি রঙের এম্ব্রয়ডারি কাজ করা। পোশাকের সঙ্গে গোলাপি লেসের ওপর এম্ব্রয়ডারি কাজ করা দোপাট্টা পরেছেন অভিনেত্রী। ফটোশ্যুটের জন্য অভিনেত্রীর পোশাক এবং লুক সেরা। 

পোশাকের সঙ্গে সাজুয্য রেখে মাথায় সোনার টিকলি এবং কানে বড় দুল পরেছেন তিনি। হাতে একটা বড় আংটি। পোশাকের সঙ্গে মানানসই মুখে মেকআপ করেছেন। চুলের খোপায় ফুল লাগিয়েছেন তিনি।

পোশাকের দাম কত?

দিল্লির ফ্যাশন ডিজাইনার রেইনু টন্ডনের ডিজাইন করা ব্রাইডাল কালেকশন থেকে এই পোশাক। পোশাকের মূল্য ২ লক্ষ ৪৫ হাজার টাকা।

প্রি-ওয়েডিং-এ গওহরের পোশাকের মূল্য (ছবি ইনস্টাগ্রাম @taandonreynu)
প্রি-ওয়েডিং-এ গওহরের পোশাকের মূল্য (ছবি ইনস্টাগ্রাম @taandonreynu)

জায়েদ কী পরেছিল?

প্রি-ওয়েডিং ফটোশ্যুটে পুরো কালো শেরওয়ানিতে ধরা দেন জায়েদ। শেরওয়ানির লেসে রয়েছে সোনালী লেসের কাজ। পায়ে কালো টাইট ফিচ প্যান্ট পরেছিলেন তিনি। রাজকীয় ছোঁয়া রাখতে পোশাকের সঙ্গে সাজুয্য রেখে খয়েরি রঙের শাল নিয়েছিলে হাতে। 

দেখুন গওহর এবং জায়েদের বিয়ে এবং রিসেপশন লুকের ছবি-

২৫ ডিসেম্বর নিকাহ সারেন অভিনেত্রী গওহর খান ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। তাঁদের নিকাহর রাজকীয় রিসেপশন পার্টি হয় মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে। পাত্রের বয়স ২৮, পাত্রী ৪০ ছুঁইছুঁই- তবে ভালোবাসা থাকলে বয়স শুধুই একটা সংখ্যা, তা প্রমান করেন এই দম্পতি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.