বাংলা নিউজ > বায়োস্কোপ > ফারহানের জন্য ‘লড়াই’ করেছিলেন? সংবাদমাধ্যমকে একহাত গওহরের, ‘লজ্জা লাগা দরকার!’

ফারহানের জন্য ‘লড়াই’ করেছিলেন? সংবাদমাধ্যমকে একহাত গওহরের, ‘লজ্জা লাগা দরকার!’

ফারহান-শিবানীকে কেন্দ্র করে ছাপা একটি প্রতিবেদনের সুবাদে এক সংবাদমাধ্যমের পোর্টালকে একহাত নিলেন গওহর খান।

গত ১৯শে ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ের পর্ব সারেন ফারহান আখতার এবং শিবনী দান্ডেকর।

গত ১৯শে ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ের পর্ব সারেন ফারহান আখতার এবং শিবনী দান্ডেকর। দু-দিন পর ফারহানের বান্দ্রার বাড়িতে ছিল তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন পর্ব। এবার ফারহান-শিবানীকে কেন্দ্র করে ছাপা একটি প্রতিবেদনের সুবাদে এক সংবাদমাধ্যমের পোর্টালকে একহাত নিলেন গওহর খান।

ওই সংবাদমাধ্যমের পোর্টালের একটি প্রতিবেদনে ছাপা হয়েছিল বেশ কিছু সময় আগে ফারহানকে নিয়ে নাকি ঝামেলা হয়েছিল গওহর-শিবানীর মধ্যে। রীতিমতো 'লড়াই'-ই নাকি হয়েছিল। ওই প্রতিবেদনে গওহরকে 'দ্বিতীয় নারী' বলে উল্লেখ করে আরও বলা হয়েছে তিনি নাকি ফারহানের সঙ্গে একটা সময়ে চুটিয়েও ফ্লার্ট করেছেন! উল্লেখ্য, একটি রিয়েলিটি শো-তে প্রথমবার মোলাকাত হয় ফারহান-শিবানীর। ওই শো-এর সঞ্চালক ছিলেন 'দিল চাহতা হ্যায়'-এর পরিচালক, অন্যদিকে প্রতিযোগী হিসেবেই সেই শো-তে অংশগ্ৰহণ করেছিলেন শিবানী। গওহরও ছিলেন ওই শো-এর আরও এক প্রতিযোগী।

টুইটারে এই প্রতিবেদনের কথা উল্লেখ করে ওই সংবাদমাধ্যমের পোর্টালের উদ্দেশে কড়া নিন্দে করেন গওহর। সঙ্গে সেই সংস্থার মানসিকতাকে 'অসুস্থ ও নোংরা' বলেও দাবি করেন তিনি। পাশাপাশি নিজের পক্ষে তাঁর সাফাই, 'আমাকে ওই শো-এর ব্যাপারে জিজ্ঞেস করা হয়েছিল। নানান কথার বলার পাশাপাশি জানিয়েছিলাম ওই সময়ে আমার প্রায় সব প্রতিযোগীই শো-এর সঞ্চালক ফারহানের উপর ক্রাশ খেয়েছিলাম।' এখানেই না থেমে ফারহান ও শিবানীকে তাঁদের জীবনের নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানাতে ভোলেননি গওহর।

তবে এর পাশাপাশি আরও একটি টুইটে গোটা ঘটনার নিন্দে করে গওহর বলেছেন বর্তমানে যেখানে যুদ্ধকালীন পরিস্থিতি নিয়ে গোটা বিশ্ব আতঙ্কিত এবং চিণ্তান্বিত সেখানে এরকম ধরণের খবর করার জন্য লজ্জা লাগা দরকার! এ দারুণ লজ্জার ব্যাপার!'

প্রসঙ্গত, ফারহান-শিবানীর বিয়ের অনুষ্ঠানে বলিউড সেলেবদের উপস্থিতি ছিল চোখে পড়বার মতো। হৃতিক রোশন, ফারহা খান, আশুতোষ গোয়ারিকর, রীতেশ সিধওয়ানি খান্ডালাতে হাজির ছিলেন জুটির শপথগ্রহণ পাঠের দিন। অন্যদিকে বিয়ের পার্টিতে পৌঁছেছিলেন করিনা, মালাইকা, আমিররা। তিন বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিল ফারহান-শিবানী, অবশেষে পূর্ণতা পেল এই প্রেমের গল্প।

বন্ধ করুন