বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লকডাউনে ভালবাসার গল্প' গওহর খান-জায়েদ দরবার প্রকাশ্যে আনলেন ডিজিটাল বিয়ের কার্ড
গওহর খান ও জায়েদ দরবার
গওহর খান ও জায়েদ দরবার

'লকডাউনে ভালবাসার গল্প' গওহর খান-জায়েদ দরবার প্রকাশ্যে আনলেন ডিজিটাল বিয়ের কার্ড

  • আগামী ২৫ ডিসেম্বর বিয়ে করবেন গওহর খান ও জায়েদ দরবার।

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী তথা মডেল গওহর খান। পাত্র সংগীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার। ইতিমধ্যেই বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হবু দম্পতি প্রথমেই একটা অটোতে করে যাচ্ছেন। কখনও একসঙ্গে মাস্ক পরে শপিং করছে, আবার কখনও মেসেজ এবং ভিডিয়ো চ্যাট করছেন। এমনই দু'জনের জীবনের নানা টুকরো টুকরো মুহূর্তকে তুলে ধরা হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর বিয়ে করবেন তাঁরা।

পাত্রীর তুলনায় পাত্র বয়সে ১২ বছরের ছোটো। গওহরের চেয়ে জায়েদ দরবার ১২ বছরের ছোটো বলে অনেকে কটাক্ষ করেন তাঁদের। যদিও গওহর দাবি করেছেন, তাঁদের বয়সের পার্থক্য নিয়ে ভুল খবর ছড়ানো হয়েছে। তবে জায়েদের সঙ্গে বয়সের ফারাক তাঁদের ভালবাসার উপর কোনও প্রভাব ফেলবে না।

সম্প্রতি হিন্দুস্তান টাইমনসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, জায়েদ দরবারের সঙ্গে সাক্ষাৎ করার আগে তাঁর কোনও পরিকল্পনা ছিল না। তবে সাক্ষাৎ করার পর তিনি বুঝতে পারেন যে জায়েদ সকলের থেকে আলাদা। এর আগে জায়েদের মতো কারও জন্য তাঁর অনুভূতি হয়নি। জায়েদের চরিত্র, ব্যবহার, আচার-আচরণ দেখে গওহরের নিজের মতো মানুষ বলে মনে হয়েছিল তাঁকে। তাঁদের দু'জনের আগে থেকেই কোনও পরিকল্পনা ছিলনা। সময়ের সঙ্গে দেখা করতে করতে একে অপরের প্রতি অনুভূতি তৈরি হয় এবং শেষ বিয়ে নিকাহ করার সিদ্ধান্ত নেন তাঁরা। 

'ইশকজাদে', ‘রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার’-সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গওহর। গোহরের শেষ উল্লেখযোগ্য বলি রিলিজ- সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’। একধিক টেলিভিশন শোয়েরও পরিচিত মুখ গওহর, তাঁকে দর্শক সবচেয়ে বেশি চেনে বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসেবে।

বন্ধ করুন