বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauhar Khan: ৪০তম জন্মদিনের আগে মা হলেন গওহর খান! ইসমাইল দরবারের বউমার ছেলে হল না মেয়ে?

Gauhar Khan: ৪০তম জন্মদিনের আগে মা হলেন গওহর খান! ইসমাইল দরবারের বউমার ছেলে হল না মেয়ে?

মা হলেন গওহর খান

Gauhar Khan-Zaid Darbar: বয়সের ফারাক বাধা হয়ে হয়ে দাঁড়ায়নি তাঁদের সম্পর্কে। ২০২১ সালে বয়সে ৯ বছরের বড় গওহর খানকে বিয়ে করেছিলেন জায়েদ দরবার। বুধবার পুত্র সন্তানের জননী হয়েছেন অভিনেত্রী। 

দু-মাস পরেই ৪০-এ পা দেবেন গওহর খান। জন্মদিনের আগে জীবনের সবচেয়ে বড় উপহার পেলেন অভিনেত্রী। নায়িকার কোল আলো করে এসেছে ফুটফুটে সন্তান। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রথম সন্তানের জন্মের খবর প্রকাশ্যে এনেছেন গওহর খান ও তাঁর স্বামী জায়েদ দরবার। জুটি জানিয়েছেন গতকাল অর্থাৎ বুধবারই পৃথিবীর আলো দেখেছে তাঁদের পুত্র সন্তান। হ্যাঁ, ছেলের মা হয়েছেন বিগ বস সিজন ৭-এর বিজয়ী।

এদিন সোশ্যাল মিডিয়ায় গওহর লেখেন, ‘আসসালাম ওয়ালাইকুম এই সুন্দর পৃথিবী, জানাচ্ছি আমাদের অফুরন্ত খুশির ঠিকানা এই পৃথিবীর আলো দেখেছে ১০ই মে। আমরা বুঝতে পারছি আসল খুশির অর্থটা কী হয়। আমাদের পুত্র সন্তান আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছে এত ভালোবাসার জন্য। ইতি- কৃতজ্ঞ এবং খিলখিলিয়ে হাসতে থাকা বাবা-মা, জায়েদ ও গওহর’।

গত ডিসেম্বরে মা-বাবা হতে চলার সুখবর ভাগ করে নেন গওহর খান ও জায়েদ দরবার। সপ্তাহ খানেক আগেই ধুমধাম করে সাধে অনুষ্ঠান সেলিব্রেট করেছিলেন এই তারকা দম্পতি। নতুন বাবা-মা'কে শুভেচ্ছা জানিয়েছেন দিয়া মির্জা, অনুষ্কা শর্মা-সহ একঝাঁক সেলেব। 

গত ডিসেম্বরে দ্বিতীয় বিবাহবার্ষিকীর ঠিক আগে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করে গওহর মা হতে চলার সুখবর ভাগ করে নিয়েছেন। অভিনেত্রী জানিয়েছিলেন, ‘অ্যাডভেঞ্চার জারি থাকবে…আমরা দুই থেকে তিন হচ্ছি’।

করোনাকালে শুরু জুটির প্রেম কাহিনি। মুখে মাস্ক লাগানো গওহরকে মুদিখানার জিনিস কিনতে দেখেই প্রেমে পড়েছিলেন ইসমাইল দরবারের পুত্র। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের ফারাক বাধা হয়ে দাঁড়ায়নি এই প্রেম কাহিনিতে। করোনা লকডাউন একটু শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে ‘নিকাহ’ সারেন তাঁরা। মাত্র পাঁচ মাসের সম্পর্কেই জায়েদকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গওহর। আর এবার নতুন ইনিংস শুরু হচ্ছে এই দম্পতির।

ইন্ডাস্ট্রিতে প্রায় দু'দশক কাটিয়ে ফেলেছেন গওহর। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কমচর্চা হয়নি একটা সময়। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল টন্ডনের সঙ্গে গওহরের মাখামাখো প্রেমও কারুর অজানা ছিল না। তবে পরিণতি পায়নি সেইসব সম্পর্ক। শেষমেশ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন গওহর খান।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 4 ওভার শেষে West Indies-র স্কোর 36/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.