বাংলা নিউজ > বায়োস্কোপ > পেঁয়াজ কাটছেন গৌরব, রান্নায় মজে ঋদ্ধিমা, 'রন্ধনে বন্ধন টেক্কা দিতে পারবে তো সুদীপার রান্নাঘরকে?' প্রশ্ন নেটপাড়ার

পেঁয়াজ কাটছেন গৌরব, রান্নায় মজে ঋদ্ধিমা, 'রন্ধনে বন্ধন টেক্কা দিতে পারবে তো সুদীপার রান্নাঘরকে?' প্রশ্ন নেটপাড়ার

গৌরব-ঋদ্ধিমার ‘রন্ধনে বন্ধন’ জমার আগেই কটাক্ষ নেটিজেনদের

Randhane Bandhan: আসছে রন্ধনে বন্ধন। সুদীপার রান্নাঘর একটা সময় বিকেলটা মাতিয়ে রাখত। টানা ১৭ বছর চলেছে সেই শো। এবার সেই শো বন্ধ হওয়ার কয়েক বছর পর আসছে এই নতুন রান্নার শো। সঞ্চালনায় থাকবেন গৌরব এবং ঋদ্ধিমা।

একটা সময় ছিল যখন বিকেল হলেই দিদিদের আসর জমার আগেই বাহারি রান্নার নানা রেসিপি নিয়ে হাজির হতেন সুদীপা। দারুণ জনপ্রিয়তাও ছিল তাঁর সেই রান্নার শো সুদীপার রান্নাঘরের। প্রায় ১৭ বছর এক টানা চলার পর কয়েক বছর আগে শেষ হয় সেই শো। ২০২২ সালে এই শো শেষ হওয়ার পর এই দেড় বছর এই চ্যানেলে আর কোনও কুকিং শো আসেনি। তবে আগামী ২০ মে থেকে নতুন ভাবে নতুন ভাবনা নিয়ে একটি কুকিং শো আসছে। নাম রন্ধনে বন্ধন। আর এই কুকিং শোতে সঞ্চালকের আসনে দেখা যাবে ব্যোমকেশ সত্যবতী জুটিকে। অর্থাৎ গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষকে। সেই শো শুরু হওয়ার আগেই কী বলছে নেটপাড়া?

জি বাংলার নতুন কুকিং শো রন্ধনে বন্ধন

তারকা জুটির সুখী হেঁসেলে উঁকি মারবে রন্ধনে বন্ধন। সেখানে মেয়েরাই কেবল রান্না করে এমন ভাবনা নেই একেবারেই। তাই তো প্রোমোতে দেখা গেল গৌরব পেয়াঁজ কাটছেন। অন্যদিকে খুন্তি হাতে রান্নায় ব্যস্ত ঋদ্ধিমা। প্রোমোতে ধরা পড়েছে তাঁদের মধ্যে থাকা জমাটি রসায়নও।

আরও পড়ুন: প্রচারের ফাঁকে হুগলিতেই দিদি নম্বর ওয়ানের শ্যুটিং! নিয়ম ভেঙেছেন রচনা, দাবি লকেটের

আরও পড়ুন: কান ফিল্ম মার্কেটে এবার ‘জয়গুরু’র রমরমা! পার্বতী বাউলের জীবনী আসছে সৌম্যজিতের হাত ধরে

এই প্রোমো ভাগ করে চ্যানেলের তরফে জানানো হয়েছে আগামী ২০ মে থেকে আসছে এই রান্নার শো। ফলে বোঝাই হচ্ছে বন্ধ হয়ে যাচ্ছে ঘরে ঘরে জি বাংলা। তার জায়গায় রোজ বিকেলে সাড়ে ৪টে নাগাদ আসছে এই শো। একদিকে নতুন রান্নার শো নিয়ে দর্শকরা যেমন উচ্ছ্বসিত তেমনই অনেকের মনেই প্রশ্ন জেগেছে এই শো কতটা জনপ্রিয়তা পাবে সেটা নিয়ে?

রন্ধনে বন্ধনের সঙ্গে সুদীপার রান্নাঘরের তুলনা

সুদীপার রান্নাঘর শোটি যেমন তুমুল জনপ্রিয়তা পেয়েছিল এই শোও ঠিক ততটাই জনপ্রিয়তা পাবে? এই বিষয় নিয়ে সন্দিহান অনেকেই। কতটা জমবে রন্ধনে বন্ধন প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন: বড়পর্দার পর এবার ইয়ে হ্যায় দিওয়ানি পড়বে পাতে! রণবীরের ছবির আদলে থিম কেক বানিয়ে তাক লাগালেন জনপ্রিয় শেফ

আরও পড়ুন: ভরা মঞ্চে গান গাইছেন জুবিন গর্গ, আচমকাই স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু মহিলা হোমগার্ডের! তারপর...

এই বিষয়ে বলে রাখা ভালো গৌরব এবং ঋদ্ধিমা দুজনেরই কেরিয়ার শুরু হয় টেলিভিশনের হাত ধরে। তাঁরা পুনরায়, এত বছর পর আবার সেই চেনা আঙিনায় ফিরছেন তবে নতুন রূপে।

বায়োস্কোপ খবর

Latest News

ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.