বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বই ছেড়ে সুহানার কাছে নিউ ইয়র্কে পাড়ি দিলেন গৌরী খান ও আরিয়ান ?
নিউ ইয়র্ক পাড়ি দিলেন গৌরী ও আরিয়ান খান ? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নিউ ইয়র্ক পাড়ি দিলেন গৌরী ও আরিয়ান খান ? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মুম্বই ছেড়ে সুহানার কাছে নিউ ইয়র্কে পাড়ি দিলেন গৌরী খান ও আরিয়ান ?

মুম্বই ছাড়লেন গৌরী ও আরিয়ান খান।জোর গুঞ্জন, নিউ ইয়র্কে পড়াশোনারত  সুহানার কাছে উড়ে গেছেন এই দু'জন। যদিও স্ত্রী ও ছেলের সঙ্গে বিমানবন্দরে হাজির ছিলেন না শাহরুখ।

মুম্বইয়ে পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। করোনার দ্বিতীয় ঢেউয়ে সবথেকে শোচনীয় পরিস্থিতি মুম্বইয়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে বহু বলি-তারকা আক্রান্ত হয়েছেন করোনায়। কেউ কেউ আবার করোনা মুক্ত হওয়ার পরপরই মুম্বই ছেড়ে উড়ে গিয়েছেন কোনও 'হলিডে ডেস্টিনেশন'-এ। শাহরুখ -আমির খান সহ অনেক বলি-তারকারা এখনও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। এমতবস্থায়, গত বুধবার রাতে মুম্বই বিমানবন্দরে দেখা গেল শাহরুখ-পত্নী গৌরী খান ও তাঁদের বড় ছেলে আরিয়ান খান-কে। জোর গুঞ্জন,নিউ ইয়র্কে সুহানার কাছে উড়ে যাচ্ছেন এই দু'জন। যদিও শাহরুখ কিংবা ছোট্ট আব্রামকে দেখা যায়নি গৌরী-আরিয়ানের সঙ্গে।

মা ও ছেলে দু'জনকেই দেখা গেল ক্যাজুয়াল পোষাকেই। গৌরীকে দেখা গেল ঢিলেঢোলা প্রিন্টেড লং ড্রেসের সঙ্গে কালো ব্লেজারে ও আরিয়ান পরে ছিলেন কালো রঙের টিশার্ট,কার্গোর সঙ্গে মানানসই ডেনিম জ্যাকেট। বলাই বাহুল্য,দু'জনের মুখ ঢাকা ছিল মাস্কে। ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে,বিমানবন্দরের লাউঞ্জে উপস্থিত থাকা পাপারাৎজিদের একনাগাড়ে চলা পোজ দেওয়ার অনুরোধকে উপেক্ষা করে পুলিশ পরিবেষ্টিত হয়ে দ্রুত এগিয়ে যাচ্ছেন গৌরী ও আরিয়ান।

বর্তমানে নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন শাহরুখ-কন্যা সুহানা। করোনা অতিমারীর সময় টানা দীর্ঘমাস মুম্বইয়ে পরিবারের সঙ্গে কাটিয়ে গত জানুয়ারি মাসে ফের মার্কিন মুলুকে উড়ে গেছেন সুহানা। প্রসঙ্গত, ভবিষ্যতে অভিনেত্রী হওয়ার দৌড়েই একটু একটু করে এগোচ্ছেন সুহানা। শাহরুখের ছবি 'জিরো'-তে সহযোগী পরিচালকের দায়িত্ব পালন করার পাশাপাশি লন্ডনে 'রোমিও অ্যান্ড জুলিয়েট' নাটকেও অন্যতম মুখ্যভূমিকায় দেখা গেছে শাহরুখ-কন্যাকে। এছাড়াও 'দ্য গড়ে পার্ট অফ ব্লু' নামের একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সুহানাকে।

বন্ধ করুন