বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সাহস কী করে হয়!' করণের উপর কেন চটলেন গৌরী?
‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ নিজের ইচ্ছের কথা জানালেন করণ।

'সাহস কী করে হয়!' করণের উপর কেন চটলেন গৌরী?

  • সুহানা খান, অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর এবং নব্যা নভেলি নন্দা— এই চার তারকা-সন্তানের জীবনের খুঁটিনাটি জেনে নিতে চান করণ।

চার তারকা-সন্তানের গ্ৰুপ চ্যাটের সদস্য হতে চান করণ জোহর। সম্প্রতি এমনই ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। কিন্তু কাদের হাঁড়ির খবর জানার এত আগ্রহ তাঁর?

সুহানা খান, অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর এবং নব্যা নভেলি নন্দা— এই চার তারকা-সন্তানের জীবনের খুঁটিনাটি জেনে নিতে চান করণ। 'ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস'-এ এ বিষয়ে সুহানা, অনন্যা এবং শানায়ার মা অর্থাৎ গৌরী খান, ভাবনা পাণ্ডে এবং মহীপ কাপুরের সঙ্গে কথা বলেন তিনি। তাঁর কথায়, 'গৌরী আর আমি জানি ওদের চার জনের একটা গ্রুপ আছে। সেখানে ওরা অনেক কথা বলে। কিন্তু আমি ওখানে নেই। আমার মনে হয়, আমি যেন কিছুই জানতে পারছি না!'

বন্ধুর ইচ্ছের কথা জেনে অবাক গৌরী। খানিক রসিকতার সুরে বলেন, 'ওরা এমন কী করছে যা আমরা করছি না? আমাদের ছেড়ে ওদের সঙ্গে সময় কাটানোর কথা ভাবছ? তোমার সাহস কী করে হয়? আমাদের গ্ৰুপ চ্যাটে তো কোনও কথা বলো না। আমাদের ছেড়ে যাওয়ার ভাবনায় মগ্ন তুমি!'

(আরও পড়ুন: রাতে না, দিনে ফুলশয্যা হয়েছিল ভিকির সঙ্গে? করণ জোহরকে তেমনই বললেন ক্যাটরিনা)

করণের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন চাঙ্কি এবং ভাবনা পাণ্ডের কন্যা অনন্যা। জোয়া আখতারের ছবিতে অভিনয়ে হাতেখড়ি হচ্ছে শাহরুখ-তনয়া সুহানার। শানায়া অর্থাৎ সঞ্জয় এবং মহীপ কাপুরের কন্যার ডেবিউয়ের দায়িত্বও করণের কাঁধে। তবে নব্যা কিন্তু তাঁর বন্ধুদের পথে হাঁটেননি। বলিউড থেকে নিজেকে দূরে রেখেছেন অমিতাভ বচ্চনের নাতনি।

(আরও পড়ুন: অতিমারীতে শাহরুখের পরিবারে টাকা কামিয়েছেন শুধু গৌরী, বন্ধুকে জানিয়েছেন খোদ বাদশা)

বন্ধ করুন