বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কালো গর্জিয়াস পা চেরা গাউনে মুম্বইয়ের এক অনুষ্ঠানে গৌরী, চোখ ফেরানো দায়!
শনিবার মুম্বইয়ে এক অনুষ্ঠানে গৌরী খান।

Video: কালো গর্জিয়াস পা চেরা গাউনে মুম্বইয়ের এক অনুষ্ঠানে গৌরী, চোখ ফেরানো দায়!

  • ফিটিং কালো গাউন পরে শনিবার রাতে মুম্বইয়ের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন গৌরী। সদ্য মেয়ে সুহানা খানের সঙ্গে দুবাই থেকে ফিরেছেন তিনি। 

মুম্বইয়ে এক জুয়েলারি ব্র্যান্ডের লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। শনিবার অনুষ্ঠানে জমকালো পোশাকে দেখা মিলেছিল শাহরুখ পত্নীর। এদিন পাপারাৎজ্জির উদ্দেশ্যে পোজও দেন তিনি। পা চেরা কালো গাউন এবং গ্ল্যামারাস মেকআপে অনুষ্ঠানে দেখা মিলেছিল তাঁর।

অনুষ্ঠান স্থলে প্রবেশের সময় পাপারাৎজ্জির লেন্সবন্দি হন গৌরী। নেটমাধ্যমে ওই পাপারাৎজ্জোর শেয়ার করা ভিডিয়োতে গৌরীকে ‘রানি’ বলে উল্লেখ করেছেন অনেকেই। এক অনুরাগী লিখেছেন, ‘কালোতে সে’, অপর একজনের মন্তব্য, ‘কালোতে সুন্দরী’, কেউ কেউ তাঁকে ‘সুন্দরী’, ‘অসাধারণ’ লিখেছেন। নেটজিনেরা ভালোবাসা উজাড় করেছেন গৌরীর ভিডিয়োতে। আরও পড়ুন: ফাইনালে উঠলেন এই চার প্রতিযোগী, কে এগিয়ে রোহিতের শো ‘খতরোকে খিলাড়ি ১২’-তে

সম্প্রতি, গৌরী এবং মেয়ে সুহানা খানের সঙ্গে দুবাইয়ে ছিলেন। সুহানা, মাহিপ কাপুর এবং শানায়া কাপুরের সঙ্গে দুবাই ট্যুরের ঝলক শেয়ার করেছেন গৌরী। করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ সিজন ৭-য়ে দেখা মিলবে এই ইন্টেরিয়র ডিজাইনারের। একথা নিজেই নিশ্চিত করেছেন গৌরী। আরও পড়ুন: ‘তিনবার ক্যানসেল’, দিব্যার মৃত্যুর পর এই ছবির ডাবিং করতে গিয়ে কেঁদেছিলেন আয়েশা

গৌরীকে তাঁর বন্ধুদের সঙ্গে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইবস’য়ে দেখা যাবে। সীমা সাজদেজা, নীলম কোঠারি, মাহিপ কাপুর এবং ভাবনা পাণ্ডের সঙ্গে এই ছবিতে রয়েছেন তিনি। গৌরী খানের নতুন শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’, ১৬ সেপ্টেম্বর থেকে মির্চি প্লাসের ইউটিউব চ্যানেলে প্রিমিয়ার হচ্ছে।

বন্ধ করুন