বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan: কফি উইথ করণের মঞ্চে হাজির হচ্ছেন শাহরুখ-পত্নী গৌরী, সঙ্গী কি মেয়ে সুহানা?
কফি উইথ করণ-এর মঞ্চে গৌরী

Gauri Khan: কফি উইথ করণের মঞ্চে হাজির হচ্ছেন শাহরুখ-পত্নী গৌরী, সঙ্গী কি মেয়ে সুহানা?

  • Gauri Khan in Koffee With Karan: করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে তৈরি গৌরী। কার সঙ্গে হাজির হবেন কফি উইথ করণের মঞ্চে? নিজের মুখেই জানালেন এই তারকা পত্নী।

বলিউডের পাওয়ার কপল শাহরুখ খান ও গৌরী খান। সুপারস্টার শাহরুখ খানের পত্নী হওয়ার পাশাপাশি গৌরী এখন সফল প্রযোজক এবং দেশের অন্যতম নামী অন্দরসজ্জা শিল্পী। খুব শীঘ্রই গৌরীকে দেখা যাবে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ সিজন সেভেনের মঞ্চে। দীর্ঘদিনের বন্ধু করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে চলেছেন গৌরী, তবে একা নন এই স্টার পত্নীর সঙ্গে হাজির হবেন আরও একজন। কে তিনি? নিজের মুখেই এই রহস্য ফাঁস করলেন গৌরী।

খান পরিবারের সঙ্গে করণের সখ্যতা বহু পুরোনো। এর আগে বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল গৌরীর সঙ্গে কফি উইথ করণের অংশ হতে চলেছেন আরিয়ান খান। গত বছর মাদক বিতর্কের জেরে দেশজুড়ে আলোড়ন ফেলেছিল এই স্টার কিড। এবার নাকি ‘করণ অ্যাঙ্কেল’-এর শো-তে আসবে আরিয়ান, এমনই চর্চা ছিল। কোনও কোনও সূত্র তো এমনও দাবি করেছিল স্বামী শাহরুখ খান এবং মেয়ে সুহানা খানের সঙ্গে করণের শো-তে হাজির হবেন গৌরী।

২০০৫ সালে গৌরীকে প্রথমবার কফি উইথ করণ শো-তে পাওয়া গিয়েছিল। এই শো বাদশার বেগমের খুব পছন্দের। করণের কফি কাউচে হাজির হওয়ার উত্তেজনা চেপে রাখেননি গৌরী। মির্চি প্লাসকে গৌরী জানান, ‘আমি করণের শো-তে যাচ্ছি ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস-দের সঙ্গে’। হ্যাঁ, সঞ্জয় কাপুর ঘরণী মাহিপ কাপুর, চানকি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারির সঙ্গে করণের শো'তে অংশ নেবেন গৌরী। মাহিপ, ভাবনা, সীমা, নীলম-এই চারজনের অভিন্ন হৃদয় বন্ধু গৌরী। ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ'-এর দুটো সিজনেই অতিথি শিল্পী হিসাবে অংশ নিয়েছেন গৌরী।

প্রসঙ্গত, গৌরী খান খুব শীঘ্রই হাজির হচ্ছেন নিজের নতুন শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নিয়ে। সেই শো-এর প্রোমোও ইতিমধ্যেই সামনে এসেছে। ভিডিয়োতে গৌরীকে বিভিন্ন সেলিব্রিটিদের বাড়ির অন্দরসজ্জার কাজ করতে দেখা গেল। ফারহা খান, মালাইকা আরোরা, ক্যাটরিনা কাইফদের মতো সেলেবদের বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনের দায়িত্ব সামলেছেন গৌরী। সেইসব নিয়েই আসন্ন শো-তে কথা বললেন এই তারকা পত্নী। বউয়ের এই নতুন ইনিংসের কথা দু-দিন আগেই টুইট করে জানিয়েছেন শাহরুখ।

অভিনেতা নিজেও শীঘ্রই লিড রোলে রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

বন্ধ করুন