বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan-Suhana Khan: গৌরী-সুহানা চললেন কোথায়? আলোকচিত্রীদের দেখে মুচকি হাসির মানেটাই বা কী
মা-মেয়ে চললেন কোথায়?

Gauri Khan-Suhana Khan: গৌরী-সুহানা চললেন কোথায়? আলোকচিত্রীদের দেখে মুচকি হাসির মানেটাই বা কী

  • মাঝেমধ্যেই নানা কাজের জন্য মা-মেয়েকে শহরের বাইরে যেতে দেখা যাচ্ছে। আর আসা-যাওয়ার মাঝেই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি তাঁরা।

রবিবার গৌরী খানের সঙ্গে মুম্বই বিমানবন্দরে সুহানা খান। পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন মা-মেয়ে। দু'জনের পোশাকেই রংমিলান্তি। সহজ সাজে নজর কাড়লেন খান পরিবারের দুই সদস্য।

গাড়ি থেকে বেরিয়েই সোজা বিমানবন্দরের দিকে হেঁটে গেলেন গৌরী এবং সুহানা। আর তখনই পাপারাৎজি ঘিরে ধরে দুই তারকাকে। চেনা মুখদের এড়িয়ে যাননি তাঁরা। তাঁদের দেখে শাহরুখ-পত্নী এবং সুহানার মুখে ফুটে ওঠে সৌজন্যমূলক হাসি।

মাঝেমধ্যেই নানা কাজের জন্য মা-মেয়েকে শহরের বাইরে যেতে দেখা যাচ্ছে। আর আসা-যাওয়ার মাঝেই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি তাঁরা। রবিবার সুহানার পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ এবং ক্রিম রঙের ট্রাউজার্স। গৌরী পরেছিলেন সাদা রঙের জ্যাকেট এবং ডেনিম। তাঁর পায়ের সাদা রঙের স্নিকার্স নজর কেড়েছে।

গৌরী এবং সুহানাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একজন লিখেছেন, 'মা-মেয়েকে অসাধারণ লাগছে দেখতে'। অন্য জন আবার শাহরুখ-কন্যার উদ্দেশে লিখেছেন, 'সুহানাকে সাধারণ সাজে ভালো দেখাচ্ছে।'

(আরও পড়ুন: রোমের ইচ্ছেপূরণের ফোয়ারার সামনে অনন্যা, BFF-কে সুহানা লিখলেন-'তুই কি চাইলি…')

বৃহস্পতিবারই বিদেশ থেকে ফিরেছেন সুহানা। বিমানবন্দরে তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয় শাহরুখ-কন্যা। শুরু হয় চর্চা। সুহানার পরনে ছিল সাদা ক্রপ টপ, কালো ট্রাউজার্স। হাতে সাদা জ্যাকেট। কাঁধে পিচ রঙা ব্যাগ। কোনও দিকে না তাকিয়ে সোজা নিজের গাড়ির দিকে এগিয়ে যান তিনি। তা দেখেই কেউ তাঁকে 'অহঙ্কারী' বলছেন, কেউ আবার বলছেন তারকা হয়ে ওঠার আগেই তারকা-সুলভ আচরণ তাঁর। নেটিজেনদের একাংশ তাঁকে 'জুনিয়র মালাইকা' আখ্যা দিয়ে দিয়েছেন।

(আরও পড়ুন: অনন্যা,সুহানা,শানায়া-র মধ্যে কে আগে বিয়ের পিঁড়িতে বসবে? জবাব দিলেন সঞ্জয় কন্যা)

তবে এ ধরনের নেতিবাচকতা নিয়ে ভাবিত নন সুহানা। প্রথম ছবি 'দ্য আর্চিজ'-এর মুক্তির অপেক্ষায় তিনি।

বন্ধ করুন