বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri-Shah Rukh Khan: 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী

Gauri-Shah Rukh Khan: 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী

শাহরুখের পাশে থেকে আগলে রাখলেন গৌরী

Gauri-Shah Rukh: রবিবার, ২৬ মে অনুষ্ঠিত হয়ে গেল এবারের আইপিএলের ফাইনাল। আর সেখানেই বারেবার ক্যামেরা বন্দি হল গৌরী খান এবং শাহরুখ খানের আদুরে মুহূর্ত।

বলিউডের অন্যতম হিট জুটি হলেন শাহরুখ এবং গৌরী খান। তাঁদের সম্পর্কের এত বছর পরেও তাঁরা যেভাবে সব কিছুতে একে অন্যের পাশে ঢাল হয়ে দাঁড়ান, আগলে রাখেন তাতে এই যুগের অনেক জুটিই তাঁদের থেকে কাপল গোলস পেয়ে থাকেন। রবিবার, ২৬ মে এবারের আইপিএলের ফাইনালেও ঘটল তেমনই কিছু ঘটনা।

আইপিএলের ফাইনালে শাহরুখ এবং গৌরী

এদিন একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে শাহরুখ এবং গৌরী খানের আদুরে মুহূর্ত ভাইরাল হয়েছে। তার মধ্যে একটা ছবিতে দেখা যাচ্ছে কেকেআর এসআরএইচকে পরাজিত করতেই আনন্দে গৌরীকে চুমু খান। সেই ছবি নিমেষে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তবে কেবল শাহরুখ না, এদিন গৌরীও রীতিমত তাঁকে আগলে রেখেছিলেন।

আরও পড়ুন: শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু - অন্তরারা, সা রে গা মা পা -র গ্র্যান্ড ওপেনিং জমলো জাভেদ আলির নাচে!

আরও পড়ুন: 'দারুণভাবে স্টান্ট করেছেন' প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! প্রভু দেবার সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন পরিচালক?

কোয়ালিফায়ার ওয়ানের পরই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও একদিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু হাসপাতাল থেকে ফেরার পর সচেতনতা অবলম্বন করছেন তিনি বেশি। আর তাই তো এদিন কেকেআর ভার্সেস এসআরএইচ এর ম্যাচে রীতিমত বরকে আগলে রাখলেন গৌরী। চোখে হারালেন একপ্রকার। কখনও ধমক দিয়ে মাস্ক পরালেন। কখনও তাঁর পাশে পাশে থেকে আগলে রাখলেন। তাঁদের এই রসায়নে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'উনি শাহরুখের ভিত্তি। উনি আছেন বলেই শাহরুখ এতদূর আসতে পেরেছেন।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'এটাকেই বলে ভালোবাসা।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'গৌরী তাঁর পছন্দের মানুষটিকে আগলে রাখছেন। এবং বারবার মাস্ক পরার কথা মনে করিয়ে দিচ্ছেন। এটাকেই বোধহয় ভালোবাসার জয় বলে।'

আরও পড়ুন: বিকৃত পোস্টে লাগাতার কটাক্ষ, ক্ষেপে গিয়ে কার উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন, ‘হ্যাঁ একসঙ্গে পাঁচজনকে লাগে…’

আরও পড়ুন: 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে দারুণ হতো', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী?

প্রসঙ্গত, ২০২৪ এর আইপিএলের ফাইনালে এবার মুখোমুখি হয়েছিল কেকেআর এবং এসআরএইচ। টস জিতে প্রথমে ব্যাট করে ১১৩ রান করে হায়দরাবাদ। উত্তরে মাত্র ১০ ওভার তিন বলেই ম্যাচ জিতে নেয় কেকেআর। এদিন মাঠে গোটা পরিবার নিয়ে হাজির ছিলেন শাহরুখ খান। তাঁকে তাঁর তিন ছেলে মেয়েকে জড়িয়ে আদর করতে দেখতে যায়। বাদ দেন না স্ত্রীকে জড়িয়ে চুমু খেতে।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা তুলা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কন্যা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল সিংহ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.