বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan: শাহরুখের জন্য কেরিয়ারে যত সমস্যা! ‘কফি উইথ করণ’-এ গৌরীর দাবি অবাক করবে অনেককে
শাহরুখের জন্য কাজ পান না, দাবি গৌরীর।

Gauri Khan: শাহরুখের জন্য কেরিয়ারে যত সমস্যা! ‘কফি উইথ করণ’-এ গৌরীর দাবি অবাক করবে অনেককে

  • গৌরী খান পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। কফি উইথ করণে এসে যদিও তিনি বললেন অনেকেই তাঁকে কাজ দিতে চায় না শাহরুখ খানের বউ হওয়ায়। 

‘কফি উইথ করণ’-এর ৭ নম্বর সিজনের অন্যতম চমক নিসন্দেহে গৌরী খান। মাহিপ কাপুর আর ভাবনা পাণ্ডের সঙ্গে তিনি বসেছিলেন হট সিটে। ২২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে দেখানো হবে এই এপিসোড। আর সেখানেই গৌরীকে বলতে শোনা যাবে, শাহরুখকে বিয়ে করা কীভাবে তাঁর কেরিয়ারের উপর খারাপ প্রভাব ফেলেছে। 

গৌরী খান পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। করণের সঙ্গে কথাপ্রসঙ্গে জানালেন কীভাবে শাহরুখ খানের বউ হওয়া তাঁর কাজে খারাপ প্রভাব ফেলেছে। কারণ বেশিরভাগ মানুষই বিশ্বাস করেন কিং খানের বউ হিসেবেই তিনি কাজ পেয়েছেন। এমনকী এই একই কারণে তিনি কাজও পান না। 

গৌরী বলেন, ‘নতুন প্রোজেক্টের ক্ষেত্রে ৫০ শতাংশ লোক আমাকে ডিজাইনার হিসেবে ভাবে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে বিষয়টা তেমন হয় না। কারণ অনেকেই শাহরুখ খানের ভাইয়ের সঙ্গে কাজ করার বাড়তি চাপ নিতে চায় না। ৫০ শতাংশ ক্ষেত্রে আমার বিপরীতেই এটা কাজ করে।’

করণের কাছে নিজের দু:খের কাহিনি শুনিয়েছেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। তিনি বলেছেন, ‘একসময় এমন গিয়েছে যখন আমার বর সঞ্জয় বছরের পর বছর ঘরে বসে ছিল। হাতে কোনও কাজ ছিল না। আমার ছেলেমেয়েরা গ্ল্যামারের পাশাপাশি এই অভাব দেখেও বড় হয়েছে।’

প্রসঙ্গত খুব জলদি আসছে গৌরীর নিজের শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’। @mirchiplus অ্যাপ এবং YouTube চ্যানেলে ১৬ সেপ্টেম্বর ২০২২ থেকে দেখা যাবে এটি। ১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ এবং গৌরী। বর্তমানে দেশের অন্যতম দামি  ও বিখ্যাত অন্দরসজ্জা শিল্পী গৌরী খান। শাহরুখের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন আরিয়ান-সুহানার মা। 

 

বন্ধ করুন