বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যাগাজিনের কভার ফটোশ্যুটে আগুন ঝরালেন গৌরী, আব্রামকে নিয়ে অকপট শাহরুখ ঘরনি
গৌরি খান
গৌরি খান

ম্যাগাজিনের কভার ফটোশ্যুটে আগুন ঝরালেন গৌরী, আব্রামকে নিয়ে অকপট শাহরুখ ঘরনি

  • গৌরী বলেন, ‘আমার ছেলে আরিয়ান ও মেয়ে সুহানা তাদের স্কুল ও কলেজ নিজেদেরটা সামলে নেয়। ছোট্ট আব্রাম সময় চায়, তবে শাহরুখ এবং আমি, দুজনেরই যথেষ্ট সময় আছে তাই আমরা বাবা-মা হিসাবে আমাদের দায়িত্ব ভাগ করে নিই'।

ফ্যাশন ম্যাগাজিনের কভার ফটোশ্যুটে ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী খান। ম্যাগাজিনের কভারের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলে গৌরী। 

ইন্টেরিয়র ডিজাউনার হিসেবে আগেই সুখ্যাতি কুড়িয়েছেন গৌরী। এবার ফ্যাশন ম্যাগাজিনে কভার ফটোশ্যুট সেরে নিজের ফ্যাশন সেন্স এবং পছন্দের পোশাক সম্পর্কে ধারণা প্রকাশ করলেন গৌরি খান। মার্চ এডিশনের কভার ফটোর ছবি শেয়ার করে গৌরী লেখেন, ‘এটা এখানে! @thepeacockmagazine মার্চ ২০২১ ডিজিটাল কভার @thepeacockmagazine এবং @shanepeacock বোবো চেক পোশাক @falgunishanepeacock!’ বয়স যেন গৌরীর কাছে সংখ্যা মাত্র। ছবিতেই তা স্পষ্ট।

ছবি পোস্ট করতেই ইন্ডাস্ট্রির বহু সহকর্মীরা গৌরীর প্রশংসায় ভরিয়ে দেন। ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে গৌরি জানিয়েছেন, আর্মি স্কুলে পড়ার সময় তাঁর সেই দিনগুলোর কথা, দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্স করেছিলেন তিনি এবং আরো অন্যান্য অনেক কথা।

পিকক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে গৌরী জানিয়েছেন, ‘আমি দিল্লির লেডি শ্রী রাম কলেজ থেকে ইতিহাসে স্নাতক ডিগ্রি নিয়ে পাশ করি। কঠোর আর্মি পটভূমি পরিবারে জন্মগ্রহণ করেছি আমি। পড়াশোনা শেষ করার পরে, আমি ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং-এর ছয় মাসের একটি কোর্স করি। কারণ ছোটবেলা থেকেই শিল্প আমাকে মুগ্ধ করেছে’। গৌরী আরো জানান, তাঁর মা তাঁর খুব কাছের।

গৌরী তাঁর মুম্বাইয়ের বাড়ি মান্নাতকে ডিজাইন করেছিলেন এবং তাঁর পরিবারকে তাঁর সবথেকে বড় ‘পরামর্শদাতা’ এবং তাঁর অনুপ্রেরণা হিসাবে অভিহিত করেছেন তিনি। এরপরই তিনি অভ্যন্তরীণ ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন।

কীভাবে একজন প্রযোজক, ডিজাইনার, স্ত্রী, মা, ইত্যাদি হিসেবে সব কিছু সামাল দেন গৌরী! সেই নিয়ে কথা বলেছেন তিনি। গৌরী বলেন, ‘আমার ছেলে আরিয়ান ও মেয়ে সুহানা তাদের স্কুল ও কলেজ নিজেদেরটা সামলে নেয়। ছোট্ট আব্রাম সময় চায়, তবে শাহরুখ এবং আমি, দুজনেরই যথেষ্ট সময় আছে তাই আমরা বাবা-মা হিসাবে আমাদের দায়িত্ব ভাগ করে নিই। আমার কাছে যথেষ্ট সময় আছে কাজ করার মতো এবং আমি যা পছন্দ করি তাই করি এবং সেই সম্পর্কে দারুণ উৎসাহী আমি। এগুলো খুব সহজেই করতে পারি’। তিনি আরো বলেন, পুরনো ক্লাসিক সিনেমা দেখতে পছন্দ করেন তিনি। তবে রান্না করা তাঁর মোটেই পছন্দ নয়।

বন্ধ করুন