বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে সুহানার জন্মদিনে তাঁকে নিয়ে নেটমাধ্যমে কী লিখলেন শাহরুখ-পত্নী গৌরী?
২১-এ পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি সৌজন্যে - ট্যুইটার
২১-এ পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি সৌজন্যে - ট্যুইটার

মেয়ে সুহানার জন্মদিনে তাঁকে নিয়ে নেটমাধ্যমে কী লিখলেন শাহরুখ-পত্নী গৌরী?

  • বুধবার ২২ মে ২১-এ পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন মা গৌরী খান। ইনস্টাগ্রামে সুহানার একটি ছবি পোস্ট করে শাহরুখ -পত্নী।পাল্টা সেই ছবিতে কমেন্টও করেন সুহানা।

বুধবার ২২ মে ২১-এ পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন মা গৌরী খান। ইনস্টাগ্রামে সুহানার একটি ছবি পোস্ট করে শাহরুখ -পত্নী। ছবিতে দেখা যাচ্ছে সাদা-কালো পোল্ক ডট প্রিন্টের একটি ড্রেস পরে রয়েছেন সুহানা। দু'কাঁধের ওপর ছড়িয়ে রয়েছে একঢাল লম্বা চুল। কোলের ওপর রাখা ছোট্ট ডিজাইনার ব্যাগ নিয়ে আনমনে বসে রয়েছেন তিনি। ছবির ক্যাপশনে সুহানার মা লিখেছেন,' শুভ জন্মদিন...তোমাকে যেমন আজ ভালোবাসি..কালও ভালোবাসবো .... সবসময়ই ভালোবাসবো।' পাল্টা সেই ছবিতে কমেন্টও করেন সুহানা। লেখেন,'আমিও তোমাকে ভালোবাসি'. অসংখ্য নেটিজেন জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসার বার্তা জানিয়েছেন শাহরুখ-কন্যাকে। শুভেচ্ছা জানানোর তালিকায় রয়েছেন সুহানার প্রিয় বান্ধবী বলি-অভিনেত্রী অনন্যা পাণ্ডে-ও।

বর্তমানে ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক শেষ করার পরে, সুহানা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয় নিয়ে পড়াশোনা করছেন।গত কয়েক বছর ধরে বলিউডে পা রাখার জন্য নিজেকে ঘষেমেজে প্রস্তুত করছেন সুহানা। কলেজে চুটিয়ে থিয়েটার করার পাশাপাশি শাহরুখ খান অভিনীত 'জিরো' ছবিতে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি। সুহানা যে বলিউডে অভিনেত্রী হিসেবেই পা রাখবেন এ কথা মোটামুটি নিশ্চিত। তাঁর কেরিয়ার প্রসঙ্গে শাহরুখ একবার বলেছিলেন যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে তাঁর সন্তানদের পড়াশোনা শেষ করতে হবে। বছর দুয়েক আগে এক সাক্ষাৎকারে 'কিং খান' জানিয়েছিলেন যে তিনি মনে করেন বড়পর্দার অভিনেত্রী হওয়ার আগে সুহানার আরও অন্তত তিন-চার বছর জোরকদমে অভিনয় শেখা উচিত বলেই মনে করেন তিনি। এখনই যে তাঁর মেয়ের বড়পর্দায় পা রাখা উচিত নয়,সে বিষয়েও খোলাখুলি নিজের মত জানিয়েছিলেন 'বাদশাহ'।

 

বন্ধ করুন