বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চণ্ডীগড় করে আশিকী’ থেকে সরে এলেন গৌতম গুলাটি! কেন জানেন?
‘চণ্ডীগড় করে আশিকী’ থেকে সরে এসেছেন গৌতম গুলাটি
‘চণ্ডীগড় করে আশিকী’ থেকে সরে এসেছেন গৌতম গুলাটি

‘চণ্ডীগড় করে আশিকী’ থেকে সরে এলেন গৌতম গুলাটি! কেন জানেন?

  • ফাইনাল স্ক্রিপ্ট পড়ে সিদ্ধান্ত, আয়ুষ্মান অভিনীত ছবি ‘চণ্ডীগড় করে আশিকী’তে কাজ করতে চাননা গৌতম গুলাটি।

‘চণ্ডীগড় করে আশিকী’ ছবিটি থেকে সরে এসেছেন অভিনেতা গৌতম গুলাটি। অভিষেক কাপুর পরিচালিত এবং আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি। কিন্তু কেন এই ছবি থেকে সরে আসলেন অভিনেতা? তারও ব্যাখ্যা দিয়েছেন তিনি।

সেই সম্পর্কে সদ্য এক সাক্ষাৎকারে গৌতম জানিয়েছেন, তিনি ছবিটা করতে প্রস্তুত ছিল। তাঁকে চরিত্রের যে বিরবণ দেওয়া হয়েছিল তার থেকে ছবির দৃশ্যায়নের ক্ষেত্রে বিস্তর ফারাক অনুভব করেছেন তিনি। অভিষেক কাপুর একজন দারুণ মানুষ। ওর সঙ্গে কাজ কারার জন্য তিনি অপেক্ষায় ছিলেন বলে জানিয়েছেন।

অভিনেতার কথায়, তাঁর হাতে যখন পাকাপাকিভাবে স্ক্রিপ্ট আসে তখন তিনি দেখেন এমন কিছু জিনিস ছিল যা তাঁর চরিত্রের সম্পর্কে আগে বলা হয়েছিল। কিন্তু সেগুলোর সঙ্গে কোনো মিল নেই। গৌতম বলেন, ‘আমি আমার অভিনীত চরিত্র সম্পর্কে শোনার পরই ছবিটি করার জন্য রাজি হয়েছিলাম। তবে এটি ঘটার পরে আমি আমার টিমের সঙ্গে কথা বলি, আলোচনা করি এবং তারপর ছবিটা না করার সিদ্ধান্ত নিই’।

সম্প্রতি সলমনের ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে গৌতম গুলাটিকে। ‘চণ্ডীগড় করে আশিকী’তে আয়ুষ্মানকে ‘ক্রস-ফাংশনাল অ্যাথলেট’-এর চরিত্রে দেখা মিলবে। ‘প্রগতিশীল প্রেমের গল্প’ নিয়ে এই ছবি।

 

বন্ধ করুন