বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে জোবানের প্রথম রাখি বন্ধন, উচ্ছ্বসিত মা গীতা বসরা; উজাড় করলেন মনের কথা
ভাজ্জি পরিবার
ভাজ্জি পরিবার

ছেলে জোবানের প্রথম রাখি বন্ধন, উচ্ছ্বসিত মা গীতা বসরা; উজাড় করলেন মনের কথা

  • ২০১৫ সালে বিয়ের করেন ভাজ্জি এবং গীতা। ২০১৬ সালে মেয়ে হিনায়া আসে এই তারকা দম্পতি জীবনে। হিনায়ার জন্মের পাঁচ বছর পর চলতি বছর ছেলে জোবান এসেছে তাঁদের জীবনে।

গত ১০ জুলাই গীতা বসরা এবং হরভজন সিং-এর কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। বলিউড অভিনেত্রী জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্র সন্তানের। অভিনেত্রী এখন অধীর অপেক্ষায় রয়েছেন রাখির। কারণ ছেলে জোবানের জন্মের পর এটাই একরত্তির প্রথম উৎসব। 

এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে গীতা জানিয়েছেন, ‘আমাদের গোটা পরিবার রাখি বন্ধন উৎসবের জন্য উৎসুক। পরিবারে অনেকগুলো ভাইবোন রয়েছে… আমি জানি জোবানের পুরো হাত রাখিতে ভরে যাবে। এই বছরের রাখি বন্ধনটাও দারুণ যাবে। বিশেষ তো হবেই। এর চেয়ে ভাল কোনও অনুষ্ঠান হতে পারে না’। ২০১৫ সালে বিয়ের করেন ভাজ্জি এবং গীতা। ২০১৬ সালে মেয়ে হিনায়া আসে এই তারকা দম্পতি জীবনে। হিনায়ার জন্মের পাঁচ বছর পর চলতি বছর ১০ জুলাই ছেলে জোবান এসেছে তাঁদের জীবনে।

গীতার মতে, একরত্তির উপস্থিতি তাঁদের ঘরের শোভা আরও দ্বিগুণ করেছে। তিনি আরও বলেন, 'আমি আগাগোরাই দুটো সন্তান চেয়েছিলাম। সন্তানের জন্য ভাইবোন থাকা খুবই গুরুত্বপূর্ণ। আমারও একটি ভাই আছে ... তাই আমি জানি ভাইবোন থাকলে কতটা সুরক্ষিত বোধ হয়। আমার মনে হয়, বাচ্চাদের জন্যই ঘরের শোভা আরও দ্বিগুণ হয়। জোভানের উপস্থিতি নিঃসন্দেহে আমাদের ঘরের শোভাকে দ্বিগুণ করেছে'।

গীতা আরও বলেন, ‘আমার বড় পরিবার পছন্দ। এমন কোনো বাধ্যবাধকতা নেই যে একজনের একাধিক সন্তান থাকা উচিত কিন্তু আমি সবসময় অনুভব করতাম যে দুটি সুন্দর। সে এখন খুবই ছোট। মেয়ে হিনায়ার সঙ্গে ওর বন্ধন গড়ে ওঠার অপেক্ষায় রয়েছি’। 

সন্তানদের সম্পর্কে মুখ খুলতে গিয়ে গীতা বলেন, জোভানের জন্মের পর থেকে তার মেয়ে কীভাবে আরও দায়িত্বশীল হয়ে উঠেছে। তাঁর কথায়, ‘হিনায়া আরও পরিপক্ক হয়ে উঠেছে। জোভানের জন্মের পর, ও আরও বেশি দায়িত্বশীল হয়ে উঠেছে। এমনকি জোবানের রক্ষা করে। জোভানের মুখ কেউ স্পর্শ করে তাঁকে পছন্দ করে না। জোভানের আশেপাশে থাকলে ওকে আরও ভাল লাগে আমি দেখতে পাচ্ছি’।

গীতা এবং হরভজন ছেলের নাম জোবান বীর সিং প্লাহা রেখেছেন। তাঁদের কন্যা সন্তানের নাম হিনায়া হীর প্লাহা। ইতিমধ্যে একরত্তির ছবিও প্রকাশ্যে এসেছেন গীতা। 

 

বন্ধ করুন