বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের প্রথম ঝলক শেয়ার করলেন গীতা বসরা, প্রকাশ করেন ভাজ্জি পুত্রের নাম
হরভজন সিং এবং গীতা বসরা, ডানদিকের ছবিতে তাঁদের ছেলে-মেয়ে
হরভজন সিং এবং গীতা বসরা, ডানদিকের ছবিতে তাঁদের ছেলে-মেয়ে

ছেলের প্রথম ঝলক শেয়ার করলেন গীতা বসরা, প্রকাশ করেন ভাজ্জি পুত্রের নাম

  • রইল গীতা-হরভজনের ছেলের নামের মানে। 

গত ১০ জুলাই গীতা বসরা এবং হরভজন সিং-এর কোল আলো করে আসে তাঁদের ফুটফুটে পুত্র সন্তান। সোমবার ইস্টাগ্রামে মেয়ে হিনায়ার সঙ্গে সদ্যোজাতের ছবি শেয়ার করেন গীতা। পাশাপাশি তাঁর স্বামী হরভজন সিং ছেলের নাম জোবান বীর সিং প্লাহা রেখেছেন সেকথা জানিয়েছেন তিনি। তাঁদের কন্যা সন্তানের নাম হিনায়া হীর প্লাহা।

বেবি নামের সাইটে জোবান স্লাভিত অরিজিনের, নামের অর্থ ‘ঈশ্বর করুণাময়’। বীবের অর্থ ‘সাহস’। ছবিতে দেখা যাচ্ছে, হরভজন এবং গীতার বড় মেয়ে হিনায়ার কোলে সদ্যোজাতকে। একরত্তি ভাইকে কোলে আগলে আদুরে পোজ দিয়েছে সে। কটা তোলায়ের মধ্যে সদ্যোজাতকে মুড়িয়ে রাখা। হিনায়ার মুখ ক্যামেরার দিকে থাকলেও সদ্যোজাতের মুখ ক্যামেররা বিপরীতে। তাই মুখ দেখা যাচ্ছে না। 

ছবি শেয়ার করে ক্যাপশনে গীতা লেখেন, ‘পরিচয় করুন হীরের বীরের সঙ্গে। জোবান বীর সিং প্লাহা’।

ছেলে আগমনের কথা জানিয়ে ইনস্টাগ্রামে হরভজন একটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি তাঁদের সংসারে নতুন অতিথির আগমনের কথা জানিয়েছেন। হরভজনের বার্তায় আবেগ এবং আনন্দ যেন ঝরে পড়েছিল।

২০১৫ সালে বিয়ের করেন ভাজ্জি এবং গীতা। এই তারকা দম্পতির পারস্পরিক বোঝাপড়া খুবই ভাল। হরভজন সব সময়েই বলে থাকেন, গীতা তাঁর ভাল বন্ধু হন। ভাজ্জি এবং গীতার একটি ফুটফুটে মেয়েও রয়েছে। ২০১৬ সালে হিনায়া আসে এই তারকা দম্পতি জীবনে। হিনায়ার জন্মের পাঁচ বছর পর আবার এক রাজপুত্র এল তাঁদের জীবনে।

বন্ধ করুন