বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যি কি চুপিসাড়ে বিয়ে করে নিয়েছেন ‘গীতা মা'? মুখ খুললেন কোরিওগ্রাফার
গীতা কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
গীতা কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

সত্যি কি চুপিসাড়ে বিয়ে করে নিয়েছেন ‘গীতা মা'? মুখ খুললেন কোরিওগ্রাফার

  • বিয়ের জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন গীতা কাপুর। 

ডান্স রিয়ালিটি শো-এর পরিচিত মুখ গীতা কাপুর। যিনি গীতা মা নামেই সমাধিক পরিচিত। বয়স পঞ্চাশ ছুঁইছুঁই তবে এখনও সিঙ্গল এই বলিউড কোরিওগ্রাফার! তবে সম্প্রতি গীতার বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে লাল আনারকলি স্যুটে সিঁদুর মাথায় দেখা মিলেছে গীতার। এই ছবি দেখে অনুরাগীদের একটাই প্রশ্ন, তবে কি বিয়ে করে নিলেন গীতা কাপুর?  

সুপার ডান্সার-এর বিচারক ইনস্টাগ্রাম পোস্টে নববধূর সাজে সেজে কী কারণে ছবি দিলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। এই জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন খোদ গীতা। তিনি স্পষ্ট বলেন, যদি তিনি বিয়ে করেন তবে স্পষ্ট করেই সে কথা সকলের সঙ্গে ভাগ করে নেবেন। মাসকয়েক আগেই মা-কে হারিয়েছেন, তাই খুব জলদি বিয়ের মুডে নেই তিনি তাও স্পষ্ট করে দেন ৪৭ বছর বয়সী গীতা কাপুর। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেন, ‘না, না আমি কোনওভাবেই বিবাহিত নই! যদি আমি বিবাহিত হতাম তবে সেটা লুকাতাম না। তাছাড়া আমি এখন কীভাবে বিয়ে করতে পারি! আমার মা কয়েকমাস হল মারা গেছেন….হ্যাঁ, একেবারেই আমি ওটা মাথায় সিঁদুরই পরেছিলাম। ওটা ডান্স রিয়ালিটি শো-সুপার ডান্সারের আসন্ন এপিসোডের লুক।সেখানে আমরা বলিউডের এভারগ্রিন নায়িকাদের ট্রিবিউট দিচ্ছি, তাঁদের মতোই সকলে সাজগোজ করেছে। আর আমি যেহেতু রেখাজির দারুণ ভক্ত, তাই ওঁনার মতো সেজেছিলাম। উনি সিঁদুর পরেন, তাই আমিও সিঁথি রাঙিয়েছিলাম’। 

মাত্র ১৫ বছর বয়সে কোরিওগ্রাফার ফারহা খানের গ্রুপে কাজ শুরু করেন গীতা। এরপর দিল তো পাগল হ্যায়, কুছ কুছ হোতা হ্যায়, কাল হো না হো-র মতো ছবিতে ফারহা খানের সহকারী কোরিওগ্রাফার হিসাবে কাজ করেছেন গীতা। এখন নিজেই কোরিওগ্রাফার হিসাবে চুটিয়ে কাজ করছেন।

বন্ধ করুন