বাংলা নিউজ > বায়োস্কোপ > Geeta Kapur's Return on Television: নাচের আসরে বিরাচক হিসাবে ফিরছেন গীতা! এবার তাঁর সঙ্গী হবেন কোন নায়িকা

Geeta Kapur's Return on Television: নাচের আসরে বিরাচক হিসাবে ফিরছেন গীতা! এবার তাঁর সঙ্গী হবেন কোন নায়িকা

ফের আরও একবার ছোট পর্দায় দেখা যাবে গীতা মা-কে (download)

Geeta Kapur: ফের আরও একবার ছোট পর্দায় দেখা যাবে গীতা মা-কে। আসছে 'ইন্ডিয়া'স বেস্ট ডান্সার'-৪। 

রিয়ালিটি শো হোক অথবা ব্যক্তিগত ক্লাস, প্রত্যেক স্টুডেন্টকে নিজের সন্তানের মতো আগলে রাখেন যিনি, তিনি হলেন গীতা কাপুর ওরফে গীতা মা। তিনি মাতৃস্নেহে সকলকে ভালোবাসেন বলে এই ' মা ' শব্দটি তিনি অর্জন করেছেন বিয়ে না করেও। এবার ফের ছোট পর্দায় বিচারকের ভূমিকা দেখা যাবে গীতা কাপুরকে।

আগামী ১৩ জুলাই ইন্ডিয়া'স বেস্ট ডান্সার সিজন ৪-এর প্রিমিয়ার মুক্তি পাবে সোনি চ্যানেলে। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে প্রমো মুক্তি পেয়েছে। প্রমো দেখার পর থেকেই অধীর আগ্রহে দর্শকরা অপেক্ষা করে রয়েছেন ভারতের সবথেকে বড় নাচের রিয়ালিটি শো-এর জন্য। ১৩ তারিখের পর থেকে প্রতি শনিবার এবং রবিবার ঠিক রাত আটটায় সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে দেখানো হবে এই অনুষ্ঠানটি।

চলতি বছর এই অনুষ্ঠানে বিচারকের ভূমিকায় দেখা যাবে করিশমা কাপুর, টেরেন্স লিউইস এবং সকলের প্রিয় গীতা কাপুরকে। ইন্ডিয়া'স বেস্ট ড্যান্সার - এর সিজন ওয়ান থেকেই এই রিয়ালিটি শো - এর সঙ্গে যুক্ত রয়েছেন গীতা। তবে এই অনুষ্ঠানে এবার প্রথম বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যাবে করিশমাকে। টেরেন্সও এই অনুষ্ঠানের অন্যতম জনপ্রিয় বিচারক। এছাড়া এই জনপ্রিয় অনুষ্ঠানের ১ এবং ২ সিজনে বিচারক হিসেবে দেখা গিয়েছিল মালাইকা আরোরাকে এবং নোরা ফাতেহিকে।

ছোট পর্দায় ফিরে কী বললেন গীতা 

 

ফের আরও একবার ছোটপর্দায় বিচারকের ভূমিকায় ফিরতে পেরে ভীষণ খুশি গীতা। তিনি বলেন, "ইন্ডিয়া' স বেস্ট ড্যান্সার - এর প্রথম দিন থেকেই আমি আছি। এখনও পর্যন্ত এই পরিবারের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি খুব খুশি। চতুর্থ সিজনে আরও একবার বিচারকের আসনে বসতে পারব, এটা ভেবেই আনন্দ হচ্ছে। আরও একবার এই মঞ্চে অসামান্য কিছু পারফরমেন্স দেখতে পাব।"

তিনি আরও বলেন, "এই মঞ্চের হাত ধরেই প্রতিবছর খুঁজে পাওয়া যায় আগামী দিনের সুপারস্টার ড্যান্সারকে। এটা আমাদের সকলেরই দায়িত্ব, যে আমরা সঠিকভাবে প্রশিক্ষণ দি, যাতে তারা উন্নতির দিকে এগিয়ে যেতে পারে। আমি সত্যি ভীষণভাবে উৎসুক এই বছর আরও সুন্দর সুন্দর নাচ দেখার জন্য।"

প্রসঙ্গত, মাত্র ১৫ বছর বয়সে ফারাহ খানের গ্রুপে কাজ করার মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন গীতা। এরপর ‘দিল তো পাগল হে’, ‘কুচ কুচ হোতা হে’, ‘কাল হো না হো’ - এর মতো সিনেমায় সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছিলেন তিনি। আজ একজন সফল কোরিয়াগ্রাফার হিসেবে বলিউডে চুটিয়ে কাজ করছেন গীতা।

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.