বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan: দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে আটকে দীপিকা! রণবীরের বন্ধুর সঙ্গেই হলেন অন্তরঙ্গ
সিদ্ধান্তের ঠোঁটে চুমু দীপিকার

Gehraiyaan: দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে আটকে দীপিকা! রণবীরের বন্ধুর সঙ্গেই হলেন অন্তরঙ্গ

  • সিদ্ধান্তের ঠোঁটে গাঢ় চুমু দীপিকার, হইচই নেটপাড়ায়। কতটা গভীর এই সম্পর্কের তল? 

সাগর পারে বিকিনিতে সুপার হট দীপিকা চুমু আঁকছেন সিদ্ধান্তের ঠোঁটে, কখনও আবার বাড়ি ফেরবার পর ক্লান্ত দীপিকার গালে আদুরে চুমু খাচ্ছেন ধৈর্য্য কারওয়া। সোমবার শকুন বত্রার বহু প্রতীক্ষিত ছবি ‘গেহরাইয়া’ (Gehraiyaan)-র ফার্স্ট লুক টিজার মুক্তি পেল। এদিনই ছবির নামও প্রথমবারের জন্য জানল অনুরাগীরা। দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা পাণ্ডের ত্রিকোণ প্রেমের কাহিনিতে আরও একটা কোণও রয়েছে সেই সিক্রেটও ফাঁস হল এদিন। এই ছবিতে থাকছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য্য কারওয়া।  

এদিন ছবির টিজার শেয়ার করে প্রযোজক করণ জোহর লেখেন, ‘এবার গভীর জলে ডুব দেওয়ার সময় এসেছে, আসুন জলেরতলায় কী থাকে তা জানা যাক’। থিয়েটারে নয়, সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ছবি। সম্পর্কের টানাপোড়েনের গল্প হবে ‘গেহরাইয়া’। 

টিজারে দেখা যাচ্ছে, দুই জুটির (দীপিকা-ধৈর্য্য এবং অনন্যা-সিদ্ধান্ত) সম্পর্কের জটিলতা ও রোম্যান্সেমাখা কিছু মুহূর্ত। এক মিনিটের চেয়েও কম দীর্ঘ এই ভিডিয়োটি শুরু এবং শেষ হয় দীপিকা-সিদ্ধান্তের চুমুতে। দীপিকা এবং ধৈর্য্য আদতে স্বামী-স্ত্রী না লিভ ইন পার্টনার তা অবশ্য এই ভিডিয়োতে স্পষ্ট নয় তবে দীপিকার জীবনে সিদ্ধান্তের আচমকা এন্ট্রি তাঁর ব্যক্তিগত জীবন তছনছ করে দেবে তা বেশ পরিষ্কার। ‘গল্লি বয়’, ‘বান্টি অউর বাবলি’-র পর আবারও দর্শকদের মন কাড়তে তৈরি সিদ্ধান্ত। 

এই ছবিতে থাকছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারাও। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। শকুন জানিয়েছেন, ‘এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি। কেমনভাবে আমরা সম্পর্ক, আবেগের বেড়াজালে আটকে পড়ি. কেমনভাবে আমাদের নেওয়া প্রতিটি পদক্ষেপ,সিদ্ধান্ত আমাদের জীবনকে প্রভাবিত করে, আর শুধু আমাদের নয় সেই সব বিষয়গুলো আমাদের আশেপাশের মানুষদেরও জীবন থেকেও অধরা থাকে না’। 

‘কাপুর অ্যান্ড সনস’-এর পর শকুন বত্রার এই ছবি নিয়েও উত্তেজিত দর্শক, ছবির টিজার সেই উত্তেজনার পারদ আরও খানিকটা বাড়িয়ে দিল। 

 

 

বন্ধ করুন