বাংলা নিউজ > বায়োস্কোপ > মেসেজের উত্তর দেননি রীতেশ, রেগে আগুন জেনেলিয়া
রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখ
রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখ

মেসেজের উত্তর দেননি রীতেশ, রেগে আগুন জেনেলিয়া

উদাস হয়ে বসে রয়েছেন জেনেলিয়া। আর রীতেশের ‘কেমন আছো’ প্রশ্নের উত্তরে জানাচ্ছেন, ‘আমি আসলে পাগল’!

রীতেশের সঙ্গে খুনশুটি ভরা ভিডিয়ো প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। বিয়ের পর সেভাবে আর বড় পরদায় দেখা যায়নি ‘জানে তু ইয়া জানে না’-র সেই মিষ্টি নায়িকাকে। আপাতত দুই ছেলে নিয়েই মশগুল। যদিও যথেষ্ট অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। তাই অনুরাগীদের কৌতুহলের কোনও খামতি নেই।  

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন জেনেলিয়া। দেখা যাচ্ছে, উদাস হয়ে বসে রয়েছেন তিনি। আর রীতেশের ‘কেমন আছো’ প্রশ্নের উত্তরে জানাচ্ছেন, ‘আমি আসলে পাগল। কারণ, তুমি আমার মেসেজের উত্তর আট ঘণ্টা পরে দেবে। আর আমি ঠিক আট সেকেন্ডের মধ্যেই সেটার উত্তর দেব! তাহলে তো আমি একটা পাগলই, তা–ই না?’ ভিডিও শেয়ার করে রীতেশ-পত্নী ক্যাপশনে লিখেছেন, ‘আমি নিশ্চিত, আপনাদের সঙ্গেও এমনটাই হয়’। 

জেনেলিয়ার এই ভিডিও মনে ধরেছে নেটিজেনদের। ভিডিওর কমেন্ট সেকশন এখন দু’-ভাগে বিভক্ত। যেখানে বেশিরভাগ মেয়ে জেনেলিয়ার সঙ্গে সহমত, সেখানে ছেলেরা নায়িকার এই ব্যবহারকে ‘বেসিক গার্ল লাইক ট্যানট্রম’-র তকমা দিয়েছে।

২০০৩ সালে  ‘তুঝে মেরি কসম’ ছবির দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন জেনেলিয়া আর রীতেশ দু’জনেই। বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর ২০১২ সালে তাঁরা বিয়ে করেন। আপাতত দুই ছেলে রাহিল আর রিয়ানকে নিয়েই ব্যস্ত মা জেনেলিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জেনেলিয়া জানিয়েছেন, পরিচয়ের পর প্রথম-প্রথম রীতেশকে দেখে বড়লোক বাবার বিগড়ে যাওয়া ছেলে বলেই মনে হয়েছিল তাঁর। কেননা রীতেশ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের ছেলে। কিন্তু, রীতেশের সঙ্গে মেশার পর সে ভুল ভাঙে। বুঝতে পারেন আর পাঁচটা সাধারণ ছেলের মতোই রীতেশ, যে সঙ্গে কখনও নিরাপত্তারক্ষী নিয়ে ঘোরে না!

বন্ধ করুন