বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নির্লজ্জ', 'আন্টি’ শুনেও ট্রোলারকে এই জবাব দিলেন জেনেলিয়া, মুগ্ধ হল নেটপাড়া
জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - ইউটিউব)
জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

‘নির্লজ্জ', 'আন্টি’ শুনেও ট্রোলারকে এই জবাব দিলেন জেনেলিয়া, মুগ্ধ হল নেটপাড়া

  • আরবাজ খানের টক শো 'পিঞ্চ' এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন জেনেলিয়া ডি'সুজা এবং রিতেশ দেশমুখ।

আরবাজ খানের টক শো 'পিঞ্চ' এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন জেনেলিয়া ডি'সুজা এবং রিতেশ দেশমুখ। সেখানে সঞ্চালকের সঙ্গে গল্প আড্ডায় মেতে উঠতে দেখা যায় এই তারকা-দম্পতিকে। এই শো-তে অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাঁদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ। শো চলাকালীনই জেনেলিয়ার উদ্দেশে নেটমাধ্যমে করা বেশ কিছু ফ্যানের বক্তব্য তুলে ধরেন আরবাজ।

সেখানে বলি-অভিনেত্রীর উদ্দেশে এক নেটিজেনের করা এক কুরুচিপূর্ণ মন্তব্য তুলে ধরেন আরবাজ। আসলে কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গেছিল স্বামী রিতেশ দেশমুখকে এক অনুষ্ঠানে প্রীতি জিন্টার সঙ্গে কথা বলতে দেখে ভুরু তুলে দারুণ অবাক হওয়ার অঙ্গিভঙ্গি করতে দেখা যায় জেনেলিয়াকে। 

এরপরেই ওই ভিডিওর কমেন্টে জেনেলিয়াকে 'সস্তা', 'নোংরা' এবং 'নির্লজ্জ' বলে দেগে দিয়েছে এক নেটিজেন। আরও বলেছে সব ব্যাপারেই অত্যন্ত বেশি নাটুকে স্বভাব রয়েছে তাঁর। এখানেই না থেমে অভিনেত্রীর বয়স নিয়েও কটাক্ষ করতে ছেড়েনি ওই নেট নাগরিক। 'দাদি', 'আম্মা', 'আন্টি' ইত্যাদি বলে জেনেলিয়ার উদ্দেশে ওই ট্রোলারের সংযোজন যাঁর দুই সন্তান রয়েছে তাঁর এত ন্যাকামি করা পোষায় না। মায়ের এই 'ন্যাকামি' দেখে হয়ত সেই বাচ্চা দুটিও ভাববে এত 'ঢং' তো আমরাও করি না।

প্রীতি জিন্টার সঙ্গে স্বামীকে দেখে তাঁর এই ভঙ্গিমার জন্যেই ট্রোলড হয়েছেন জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
প্রীতি জিন্টার সঙ্গে স্বামীকে দেখে তাঁর এই ভঙ্গিমার জন্যেই ট্রোলড হয়েছেন জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

স্বভাবতই তাঁর ব্যাপারে এহেন ট্রোলিং শুনে চমকে গেছেন জেনেলিয়া। তবে নিজের চিরাচরিত শান্ত মেজাজ এবারও হারাননি এই বলি-অভিনেত্রী। ঠোঁটের কোণায় হাসি মাখিয়ে ওই ট্রোলারের উদ্দেশে অভিনেত্রীকে বলতে শোনা যায়, 'আমার মনে হয় বাড়িতে এই বেচারাকে বেশ অশান্তি পোহাতে হচ্ছে। তাই হয়ত এসব....যাক প্রার্থনা করি বাড়িতে আপনি সুস্থ আছেন, ঠিক আছেন'।

এই প্রসঙ্গ টেনে জেনেলিয়ার স্বামী তথা জনপ্রিয় বলি-অভিনেতা রিতেশ দেশমুখকে বলতে শোনা যায় বর্তমানে ট্রোলিং তারকাদের সামলাতেই হবে। ওই শোয়ে এই প্রসঙ্গেই কথাবার্তার ফাঁকে কোনও রাখঢাক না করেই এই বলি-অভিনেতা আরবাজের কাছে স্বীকার করে নেন ট্রোলিং তাঁদের জীবনের অংশই বলা যায়। সুতরাং অযাচিত, কুরুচিপূর্ণ ট্রোলের হাত থেকে বাঁচতে চামড়া মোটা করতেই হবে তারকাদের। নিজের বক্তব্যের পিছনে রিতেশের যুক্তি, 'মানুষ তো বলবেই কারণ একজন অভিনেতা নিজেই তাঁর পেশার মাধ্যমে নিজেকে মানুষের মধ্যে নিয়ে যাচ্ছেন। সুতরাং মন খারাপ করা কিংবা এসব নিয়ে বেশি চিন্তা করার কোনও কারণ আমি অন্তত দেখি না'।

বন্ধ করুন