বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ক্লিভেজ দেখার জন্য সময় পাবে', একথা জানিয়ে চোখে হারানোর পরামর্শ শ্রীলেখার
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক) 
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক) 

'ক্লিভেজ দেখার জন্য সময় পাবে', একথা জানিয়ে চোখে হারানোর পরামর্শ শ্রীলেখার

  • শ্রীলেখার স্পষ্ট কথা- ক্লিভেজ দেখতে হলে দেখো, কিন্তু নোংরামি করো না।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই চর্চার থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পোশাক হোক কিংবা শরীরের অংশ, একাংশের নেটিজেনের সমালোচিত কমেন্ট যেন তাঁর সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে উপচে পড়ছে। তাতেই এবার সরব হলেন অভিনেত্রী। নিজের সামাজিক মাধ্যমে নতুন একটি পোস্ট করে চর্চার শিরোনামে তিনি। বললেন, ‘আমার চোখে হারাও, ক্লিভেজ দেখার জন্য সময় পাবে’।

নারীর সৌন্দর্যকে উপভোগ করা অন্যায়, তা মানতে নারাজ শ্রীলেখা। কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে ‘নোংরামি’ মানতে করতে রাজি নন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বক্ষ বিভাজিকা উন্মুক্ত করা একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।কিন্তু তা দেখে অশ্লীল মন্তব্য করায় আপত্তি তাঁর। তবে অভিনেত্রীর সাহসী ছবি পোস্টকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই।

হামেশাই নিজের জীবনকে নিজের মতো করে চলতে ভালবাসেন শ্রীলেখা। বিতর্ক গুজব কোনটাই কানে তোলেননা তিনি। শ্রীলেখা নিজেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় কদর্য মন্তব্যের শিকার হয়েছেন। পালটা মন্তব্য করতেও ছাড়েননি স্পষ্টভাষী অভিনেত্রী। নারীদের প্রতি কটুক্তি বা অশালীন আচরণের বিরুদ্ধে এর আগেও প্রতিবাদ জানিয়েছিলেন শ্রীলেখা। 

শীঘ্রই নতুন ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেত্রী। সাইকোলজিক্যাল থ্রিলার ‘বিটার হাফ’ পরিচালনার করছেন শ্রীলেখা। ছবির কাহিনিও অভিনেত্রী নিজেই লিখেছেন। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে একযোগে ইতিমধ্যেই চিত্রনাট্যের লেখা শেষ করে ফেলেছেন তিনি। জানুয়ারী মাসে শ্যুটিং শুরু হতে চলেছে তাঁর শর্ট ফিল্ম ‘বিটার হাফ’-এর। অন্যদিকে, শ্রীলেখার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। 

বামপন্থার আদর্শে বিশ্বাসী তিনি, খোলাখুলি জানান সেকথাও। শ্রীলেখার প্রকাশ্য রাজনীতিতে যোগদান করার নিয়েও দিন কয়েক ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও তা নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছেন শ্রীলেখা। তাঁর কথায়, অভিনয় আর রাজনীতি একসঙ্গে সামলাতে পারবেন না তিনি। তাই শিল্পী হিসাবেই এখন কাজে মনোনিবেশ করতে চান তিনি।  

বন্ধ করুন