বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬৬-র রেখা; হাবুডুবু খাচ্ছেন ত্রিকোণ প্রেমের টুইস্টে! হু হু করে ভাইরাল ভিডিয়ো
রেখা
রেখা

৬৬-র রেখা; হাবুডুবু খাচ্ছেন ত্রিকোণ প্রেমের টুইস্টে! হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • বজায় রেখার চমক। ১ মিনিটেই ঘুম উড়েছে নেটিজেনদের।

স্টার প্লাসের অত্যন্ত জনপ্রিয় ডেইলি সোপ 'গুম হ্যায় কিসিকে পেয়ার মে'। ধারাবাহিকের জন্য নতুন প্রোমো শ্যুট করেছেন অভিনেত্রী রেখা। এক ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক। তিন মুখ্য চরিত্রে রয়েছে পত্রলেখা (ঐশ্বর্য শর্মা), সাই (আয়েশা সিং) এবং বিরাট (নীল ভাট)। ধারাবাহিকের নতুন টুইস্ট নিয়েই প্রোমো শ্যুট করেছেন এভার গ্রীন নায়িকা। 

কালো-হলুদে জারদৌসি বেনারসী শাড়ি জড়িয়ে, গা-ভর্তি অলঙ্কার পরে স্বমেজাজে ধরা দেন রেখা। খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক; বয়স ৬৬-র কোঠায় রেখাকে দেখলে বোঝা দায়। বর্ষীয়ান নায়িকার সৌন্দর্য বিন্দুমাত্র ফিকে হয়নি। বরং সময়ের সঙ্গে আরও উজ্জ্বল হয়ে হয়েছে। স্টার প্লাসে 'গুম হ্যায় কিসিকে পেয়ার মে' সিরিয়ালে অভিনেত্রী নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

ধারাবাহিকের প্রযোজনায় রাজেশ রাম সিং। তিনি নিজেও বর্ষীয়ান অভিনেত্রীর এই নতুন প্রোমো শ্যুটকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘গুম হ্যায় কিসিকে পেয়ার মে শুরু হওয়ার পর থেকেই দর্শকরা আমাদের প্রশংসা এবং ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। গত বেশ কিছুদিন ধরে দেখানো হয়েছে যে, একটা প্রেম কীভাবে দাঁনা বাঁধছে। এটা দেখতে-দেখতেই দর্শকরা চরিত্রের সঙ্গে নিজেদের সম্পর্ক খুঁজে পাচ্ছে। এবার গল্পে নতুন টুইস্ট আসার সময় হয়েছে। আমরা তাই চেয়েছিলাম দর্শকদের ভালবাসা এবং মর্যাদাকে গুরুত্ব দিয়ে এই বিষয়টার উপর একটা প্রোমো তৈরি করতে। প্রোমো তৈরির আগে আমাদের গোটা টিম অনেক ভাবনা চিন্তা করেছে। খেটেছেও। কিন্তু, সবকিছুই ম্লান হয়ে গিয়েছে রেখাজি-র উপস্থিতিতে।'

 

বন্ধ করুন