বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: নৌকার উপর ‘ডোলা রে ডোলা’! নেচে তাক লাগলেন যুবতী, মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো

Viral Video: নৌকার উপর ‘ডোলা রে ডোলা’! নেচে তাক লাগলেন যুবতী, মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো

নৌকার উপর নেচে তাক লাগলেন যুবতী

Viral Video: নৌকার উপর লাল পেড়ে সাদা শাড়ি পরে ‘ডোলা রে ডোলা’ নেচে তাক লাগালেন এই যুবতী। দেখুন।

সোশ্যাল মিডিয়ায়, মূলত ফেসবুকে হামেশাই কোনও না কোনও ভিডিয়ো ভাইরাল হতে থাকে। আসলে এটা এখন উন্মুক্ত প্ল্যাটফর্ম হয়ে গিয়েছে যেখানে সকলকেই সকলের নিজেদের ট্যালেন্ট তুলে ধরতে পারেন। গোটা বিশ্বকে দেখাতে পারেন নিজের গুণ। সেটা কখনও ছবি আঁকা হয়, কখনও কোনও গানের কোনও ভিডিয়ো হয়, কখনও বা নাচের ভিডিয়ো। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

এই যুবতীকে নৌকার উপর নাচতে দেখা যায় ভিডিয়োতে। এই যুবতী তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করেন। সেখান থেকেই ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো। জানা গিয়েছে ভাইরাল হওয়া ভিডিয়োতে নৃত্যরত যুবতীর নাম শ্রীতমা বৈদ্য।

শ্রীতমা মাঝে মধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নাচের ভিডিয়ো পোস্ট করে থাকেন। তবে এবারের ভিডিয়ো যেন একদমই আলাদা। তাঁকে শাহরুখ খানের বিখ্যাত ছবি ‘ডোলা রে ডোলা’ গানে নাচতে দেখা গিয়েছে এই ভিডিয়োতে।

একটি নৌকার উপর তিনি লাল পাড় সাদা সাড়ি পরে এই নাচটি নাচেন। তিনি যখন নাচছিলেন তখন নৌকাটি ব্যাপকভাবে দুলছিল। কিন্তু তাতেও এতটুকু ভয় পাননি শ্রীতমা। নির্ভয়ে নাচ করে গিয়েছেন। শ্রীতমা এই ভিডিয়ো শেয়ার করে ইনস্টাগ্রামে ক্যাপশন দেন, নৌকাটি সত্যি ভীষণ দুলছিল।

এই নাচের ভিডিয়োতে তিনি তাঁর হাঁটু ছাড়ানো লম্বা চুল খোলা রেখেছিলেন। হাতে শাঁখা পলা পরে থাকতে দেখা যায় তাঁকে। তাঁর নাচে মুগ্ধ হয়েছেন সকলেই। অনেকেই তাঁর নাচের প্রসংশা করেছেন ইনস্টাগ্রামে।

শুধু শ্রীতমা নন, কিছুদিন আগে আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে জোম্যাটো ফুড ডেলিভারি অ্যাপের একটি ডেলিভারি এক্সিকিউটিভকে দেখা যায় মাঝ রাস্তায় নাচতে। আর সেই নাচ দেখে মুগ্ধ হয়ে যান নেটিজেনরা। অনেকেই তাঁর নাচ দেখেই এতটাই মুগ্ধ হয়ে যান যে তাঁকে এই ডেলিভারির কাজ ছেড়ে নাচে মন দেওয়ার পরামর্শ দিয়েছেন।

বন্ধ করুন