বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গোলন্দাজ' দেবের টানে হলমুখী দর্শক, বক্স অফিসে প্রথম সপ্তাহে ২ কোটির ওপর ব্যবসা!
গোলন্দাজ (ছবি-ইউটিউব)

'গোলন্দাজ' দেবের টানে হলমুখী দর্শক, বক্স অফিসে প্রথম সপ্তাহে ২ কোটির ওপর ব্যবসা!

  • মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিস মাতাচ্ছে 'গোলন্দাজ'। আয় ২ কোটিরও বেশি! 

পুজোয় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। পরিচালনায় ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের নানান ঘটনা উঠে এসেছে ছবিতে। উনবিংশ শতাব্দীর শেষার্ধে দেশের মাটিতে ইংরেজদের খেলায় তাঁদের হারানোর শপথ নিয়েছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। সেই চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন দেব। ছবি ঘিরে প্রথম থেকেই একটা তুমুল উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। 

এবার বক্স অফিসে কাXপালো ‘গোলন্দাজ’। মুক্তির প্রথম সপ্তাহেই আয় ২ কোটিরও বেশি! ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে সিনেমা হল। এবার সবচেয়ে বেশি আয় করল দেব অভিনীত এই ছবি। ছবির মুক্তির পর থেকে গত ৪-৫ দিন ধরে প্রায় প্রত্যেক প্রেক্ষাগৃহে হাউজফুল ছিল এই ছবির দৌলতে। 

গোলন্দাজের নির্মাতারা আগামী সপ্তাহগুলিতে আরও বেশি প্রত্যাশা করছেন। কারণ তারা বিশ্বাস করেন উত্সবের আমেজ পেরিয়ে গেলেও, দর্শকদের সিনেমা হলে যাওয়ার অভ্যাস আবার ফিরে আসছে।

গোলন্দাজের সাফল্যে উচ্ছ্বসিত দেব বলেন, ‘আমি খুশি যে দর্শকরা সিনেমা হলে ফিরছে। গত দু’বছর ধরে এই করোনা অতিমারির আবহে দর্শককে হলে ফেরানো বেশ কষ্টকর ছিল। আমি খুব খুশি, টিম গোলন্দাজ আবারও দর্শককে হলে ফেরাতে পেরেছে। হলগুলো হাউজফুল বোর্ডের মুখ দেখেছে, হলে আবার সিটি পড়ছে। এর থেকে আনন্দের আর কী হতে পারে। আশা করি এই ধারা অব্যাহত থাকবে।'

পরিচালক ধ্রুব বলছেন, 'আমি খুবই খুশি। অনেক কষ্ট করে এই ছবি তৈরি করেছি আমরা, সেই ছবি যে দর্শকের পছন্দ হয়েছে। তার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ।'

 

 

বন্ধ করুন