বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের আগাম জন্মদিনের সেলিব্রেশন, রইল ছবি ও ভিডিয়ো
সাংসদ অভিনেতা দেব (ছবি টুইটার)
সাংসদ অভিনেতা দেব (ছবি টুইটার)

দেবের আগাম জন্মদিনের সেলিব্রেশন, রইল ছবি ও ভিডিয়ো

  • গোলন্দাজের শ্যুটিং স্পটেই দেবের  প্রি-বার্থ ডে সেলিব্রেশন।ভক্তদের নিজের হাতে কেকও খাইয়ে দেন দেব।

প্রিয় অভিনেতার জন্মদিন নিয়ে সব ভক্তদের মধ্যেই অল্প আধটু উন্মাদনা থাকে। তেমনি ২৫ ডিসেম্বর, বড়দিনে সাংসদ-তারকার দেবের জন্মদিন। দেবের যে অগনিত ভক্ত তা আর বলতে! জন্মদিনের আগেই হৈহৈ করে ভক্তরা পালন করলেন তাঁর জন্মদিন। 

বর্ধমানের দশঘড়া গ্রামে ‘গোলন্দাজ’ ছবির শ্যুটিং চলাকালীন অভিনেতার সঙ্গে দেখা করতে আসেন তাঁর একদল ভক্তরা। তাঁরাই সঙ্গে করে নিয়ে এসেছিলেন বার্থ ডে কেক। কেকের ওপর লেখা ছিল দেবের নামও। আনুরাগীদের আবদার কী করে মানা করেন তারকা অভিনেতা! শ্যুটিং স্পটেই পালন হয়ে অভিনেতার প্রি-বার্থ ডে সেলিব্রেশন। শ্যুটিং স্পট থেকে একটু দূরে ভ্যানিটি ভ্যানের সামনে দাঁড়িয়ে কেক কাটেন তিনি। ভক্তদের নিজের হাতে কেকও খাইয়ে দেন তিনি।

কয়েকদিন ধরে প্রচণ্ড ঠাণ্ডা পড়েছে শহর এবং শহরতলিতে। অভিনেতাকে দেখা গিয়েছে শ্যুটিংয়ের পোশাকের ওপর হলুদ হুড দেওয়া পুল ওভার জ্যাকেট পরা অবস্থায়।

উল্লেখ্য, বাংলাদেশি ছবি কম্যান্ডোর কলকাতা শেডিউলের শ্যুটিং শেষে করে, ১ ডিসেম্বর থেকে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। ছবিতে ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ অধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে। ছবির শ্যুটিং শুরুর সময় পায়ে চোট পেয়েছিলেন অভিনেতা। এরপরই করোনা মহামারীর জেরে লকডাউনে শ্যুটিংয়ের কাজ থমকে যায়। লকডাউন শেষ হতেই ফের শ্যুটিং শুরু করেন তিনি। ছবিতে দেব ছাড়াও থাকছেন ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্যরা।

 

বন্ধ করুন