বাংলা নিউজ > বায়োস্কোপ > Good Luck Jerry: হাতে বন্দুক, চোখে-মুখে ভয় জাহ্নবীর! ওটিটিতে ভেদ হবে বড় রহস্য
জাহ্নবী কাপুর গুড লাক জেরির দুটি পোস্টার শেয়ার করেছেন।

Good Luck Jerry: হাতে বন্দুক, চোখে-মুখে ভয় জাহ্নবীর! ওটিটিতে ভেদ হবে বড় রহস্য

  • জাহ্নবী কাপুর তার আসন্ন ছবি গুড লাক জেরির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন। ছবিটি একটি ব্ল্যাক কমেডি, এতে দীপক ডোবরিয়ালও অভিনয় করেছেন।

ফের ওটিটিতে জাহ্নবী কাপুর। মুক্তি পেয়েছে জাহ্নবীর আসন্ন সিনেমা 'গুড লাক জেরি'-এর প্রথম পোস্টার। সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে এই ছবি। ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে। সোশ্যাল মিডিয়ায় ছবির দুটি পোস্টার শেয়ার করে এ কথা নিজেই জানিয়েছেন জাহ্নবী। পোস্টারগুলি ডিজনি প্লাস হটস্টারও টুইট করেছে।

'গুড লাক জেরি'-র একটি পোস্টারে বন্দুক হাতে দেখা মিলেছে জাহ্নবীর। তাঁর চোখে-মুখে ভয় প্রকাশ্যে। দ্বিতীয় পোস্টারে, তিনি একটি বাক্সের পিছনে লুকিয়ে আছেন এবং শুধুমাত্র তাঁর চোখ দেখা যাচ্ছে। এই দুটি পোস্টারই ছবিটি নিয়ে অনেক কৌতূহল তৈরি হয়েছে দর্শকমহলে। তবে এর কাহিনী কী, তা জানা যাবে ২৯ জুলাই। ছবির পোস্টার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘নতুন অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েছি। আমাকে গুড লাক বলবেন না?’ আরও পড়ুন: অ্যাকশন-থ্রিলার 'বাপ', শুরু হল সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুনের নতুন ছবির শ্যুটিং

সিদ্ধার্থ সেন পরিচালিত এই ছবিটি প্রযোজনা করেছেন আনন্দ এল রাই। ‘গুড লাক জেরি জেরি’র মুখ্য ভূমিকায় জাহ্নবী। ছবিতে আরও অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল, মিতা বশিষ্ট, নীরজ সুদ এবং সুশান্ত সিং।

এটি একটি ব্ল্যাক কমেডি ছবি। ২০১৮ সালের তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’র রিমেক। ছবির শ্যুটিং হয়েছে পঞ্জাব ও চণ্ডীগড়ে। এমনকি শ্যুটিং চলাকালীন সেট থেকে জাহ্নবীর অনেক ছবি ভাইরাল হয়েছে।

বন্ধ করুন