বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে সেরেই সুখবর রাজকুমারের, নতুন বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে ‘বাধাই দো’
আসছে ‘বাধাই দো’
আসছে ‘বাধাই দো’

বিয়ে সেরেই সুখবর রাজকুমারের, নতুন বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে ‘বাধাই দো’

  • ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘বাধাই দো’।

সদ্যই দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখাকে বাড়ির বৌ করেছেন অভিনেতা রাজকুমার রাও। এরই মধ্যে আরও এক সুখবর। আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে রাজকুমারের আসন্ন ছবি ‘বাধাই দো’। আনুষ্ঠানিকভাবে জানানো হল ছবি মুক্তির দিনক্ষণ। ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি পেদনেকর। ‘বাধাই দো’তে এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে রাজকুমারকে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যাুয়াল এই ছবি। সেই ছবিতে অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তা, গজরাজ রাও, সুরেখা সিকরি।

ছবি মুক্তির প্রসঙ্গে ভূমি সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘২০২২ সালের ৪ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘বাধাই দো’। আপনাদের জন্য বড় পর্দায় ছবিটা তুলে ধরার জন্য আর অপেক্ষা করতে পারছি না। সিনেমা হলে দেখা হচ্ছে।’

বাধাই দো-র গল্প একেবারেই অন্য ধরনের হতে চলেছে। ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। ‘বাধাই দো’ পরিচালনায় হর্ষবর্ধন কুলকার্নি। 

 

 

বন্ধ করুন